ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

কেন্দ্র পাহারা দিয়ে ভোট রক্ষা করতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
কেন্দ্র পাহারা দিয়ে ভোট রক্ষা করতে হবে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঠাকুরগাঁও: ৩০ তারিখের নির্বাচনে ভোটকেন্দ্র পাহারা দিয়ে ভোট রক্ষা করতে হবে। যেন কেউ ফলাফল ছিনিয়ে নিতে না পারে।



শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে ঠাকুরগাঁও পৌর শহরের সত্যপীর ব্রিজ এলাকায় বিএনপির মেয়র প্রার্থী ছোট ভাই মির্জা ফয়সল আমীনের নির্বাচনী পথসভায় এ কথা বলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি অভিযোগ করেন, পৌর নির্বাচনের ‍তফসিল ঘোষণার পর বিএনপির ৬ হাজার নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

মির্জা ফখরুল বলেন, এ নির্বাচন গণতন্ত্র রক্ষার আন্দোলন। এ আন্দোলনকে সফল করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষকে নির্বাচনে জয়ী করতে হবে।

তিনি আরো বলেন, দেশ এখন কঠিন দুঃসময় পার করছে। এক দলীয় শাসন ব্যবস্থা কায়েম হয়েছে। একটি দল কর্তৃত্ব নিয়ে ভিন্নমত পোষণকারীদের নিমূর্ল করছে।

এ সময় বিএনপির মেয়র প্রার্থী মির্জা ফয়সল আমীন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক তৈমুর রহমান, সহ সভাপতি নুর করিম, যুগ্ম সম্পাদক ওবায়দুল্লাহ মাসুদ, পৌর বিএনপির সভাপতি আব্দুল হালিম, বিএনপি থেকে পদত্যাগ করা গোলাম সারোয়ার রঞ্জু চৌধুরী, নম্র চৌধুরী, তারিক আদনান প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে ঘোষপাড়া, গোয়ালপাড়া ও ফকিরপাড়ায় পথসভা ও গণসংযোগ করেন মির্জা ফখরুল। শুক্রবার সারাদিনে মির্জা ফখরুল ঠাকুরগাঁও শহরের মোট ১৪টি স্পটে বিএনপির প্রার্থীর পক্ষে গণসংযোগ ও পথসভায় যোগ দেবেন।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।