ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

নির্বাচন

বগুড়ায় আ’লীগ মেয়র প্রার্থীর ক্যাম্পে ককটেল বিস্ফোরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
বগুড়ায় আ’লীগ মেয়র প্রার্থীর ক্যাম্পে ককটেল বিস্ফোরণ

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী তৌহিদুর রহমান মানিকের প্রধান নির্বাচনী ক্যাম্পে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। তবে এতে কেউ হতাহত হয়নি।


 
খবর পেয়ে পুলিশ সেখান থেকে লাল টেপ মোড়ানো অবিস্ফোরিত ৩টি ককটেলসদৃশ বস্তু উদ্ধার করেছে।
 
 শুক্রবার (২৫ ডিসেম্বর) রাত পৌনে ১০টার দিকে শহরের সিএনজি চালিত অটোরিকশা স্ট্যান্ডের পাশে অবস্থিত প্রধান নির্বাচনী ক্যাম্পে এ ঘটনা ঘটে। কিন্তু এ সময় মেয়র প্রার্থী তৌহিদুর রহমান মানিক নির্বাচনী গণসংযোগে ছিলেন।

এদিকে এ ঘটনার প্রতিবাদে এবং জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে শহর এলাকায় বিক্ষোভ মিছিল করেছে তৌহিদুর রহমান মানিকের কর্মী-সমর্থকরা।
 
শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান মিয়া বাংলানিউজকে জানান, বিস্ফোরিত বস্তুটি শক্তিশালী পটকা ছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পাশাপাশি ঘটনাস্থল থেকে ৩টি ককটেলসদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে। সেগুলো আদৌ ককটেল কি-না তা পরীক্ষা করে দেখা হচ্ছে।

ঘটনা তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে, জানান পুলিশের এই কর্মকর্তা।   
 
বাংলাদেশ সময়: ২৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
এমবিএইচ/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।