ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

নির্বাচন

খাগড়াছড়িতে আ’লীগের ১৭ নেতাকর্মী বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
খাগড়াছড়িতে আ’লীগের ১৭ নেতাকর্মী বহিষ্কার

খাগড়াছড়ি: খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নিয়ে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করায় সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ১৭ নেতাকর্মীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।
 
শনিবার (২৬ ডিসেম্বর) সকালে সংবাদ মাধ্যমে পাঠানো পৃথক দু’টি বিবৃতিতে এ তথ্য জানানো হয়।


 
সদর উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত নেতাকর্মীরা হলেন- সহ সভাপতি আব্দুল মোতালেব, সাংগঠনিক সম্পাদক মোসলেম উদ্দিন, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল লতিফ, সদস্য হযরত আলী, সোলায়মান, দিদারুল আলম ও নুরন্নবী।
 
পৌর আওয়ামী লীগের বহিষ্কৃত নেতাকর্মীরা হলেন- সভাপতি আনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গীর, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক নাছির, সদস্য রাশেদ, কালাম,  ছাত্তার, ৩নং পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহাবুব, সাধারণ সম্পাদক স্বপন দে, ২নং পৌর ওয়ার্ডের সাবেক সভাপতি আবু মিয়া এবং ৩নং পৌর ওয়ার্ডের সাবেক সাংগঠনিক সম্পাদক নাসির।  
 
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোকনেশ্বর ত্রিপুরা ও সাধারণ সম্পাদক চন্দন কুমার দে ও পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি জসিম উদ্দিন, সহ সভাপতি উমেশ চাকমা ও সাধারণ সম্পাদক জাবেদ হোসেন স্বাক্ষরিত পৃথক বিবৃতিতে বলা হয়, দলীয় প্রার্থী থাকার পরও বহিষ্কৃতরা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন।  
 
বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫        
এমজেড   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।