ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

শ্রীপুরে পোস্টার ছেঁড়ার অভিযোগ

ডিস্টিক্ট করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
শ্রীপুরে পোস্টার ছেঁড়ার অভিযোগ

গাজীপুর: শ্রীপুর পৌর নির্বাচনে ৯নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আরিফুল ইসলাম সরকার (উট পাখি) পোস্টার ছেঁড়ার অভিযোগ করেছেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমজাদ হোসেন সরকারের (পানির বোতল) বিরুদ্ধে।

শনিবার (২৬ ডিসেম্বর) সকালে আরিফুল ইসলাম সরকার নিজেই শ্রীপুর থানা এবং রিটার্নিং অফিসার বরাবর এ অভিযোগ দায়ের করেন।



অভিযোগে তিনি বলেন, বিভিন্ন জায়গায় তার (উট পাখি) পোস্টার ছিঁড়ে ফেলা ও তার কর্মী সমর্থকদের চলাচলের রাস্তায় আলপিন ফেলে রেখে বিঘ্ন সৃষ্টি করছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমজাদ হোসেন ও তার কর্মী সমর্থকরা।
 
আরিফুল ইসলাম সরকার বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমজাদ হোসেন সরকারের সমর্থকেরা ২৪ ও ২৫ ডিসেম্বর পৌরসভার ৯নং ওয়ার্ডের কড়ইতলা বাজার থেকে পশ্চিম পাশের সড়কের মাঈনুদ্দিন সাহেবের বাড়ির পাশে সড়কে আলপিন ফেলে রাখে। এ ঘটনায় আরিফ সরকারের কর্মী রিয়াজ উদ্দিন (৩৫) এবং হাবি মন্ডলের পায়ে আলপিন লেগে আহত হন। এছাড়া প্রায় ১২টি মোটর সাইকেলের চাকা পাংচার হয়ে যায়। তাদেরকে রাতেই স্থানীয় ফার্মেসীতে চিকিৎসা দেওয়া হয়।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমজাদ হোসেনের বাড়ির পাশে বহেরারচালা ও কাজীপাড়া এলাকার উট পাখির পোস্টার এবং বাড়ি বাড়ি লাগানো ছোট ছোট স্টিকার ছিঁড়ে ফেলারও অভিযোগ করেন আরিফুল।  
 
এ ব্যাপারে অভিযুক্ত আমজাদ হোসেন (পানির বোতল) বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অভিযোগ করেছে।
 
শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ আলী জিন্নাহ জানান, প্রার্থীর মৌখিক অভিযোগের ভিত্তিতে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার আলামত সংগ্রহ করে তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।