ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

নির্বাচন

ধুনটে স্বেচ্ছাসেবক লীগের ৮ নেতাকে বহিষ্কারে আল্টিমেটাম

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
ধুনটে স্বেচ্ছাসেবক লীগের ৮ নেতাকে বহিষ্কারে আল্টিমেটাম

ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়রপ্রার্থীর পক্ষে ভোটের প্রচারণা চালানোয় স্বেচ্ছাসেবক লীগের আট নেতাকে দল থেকে বহিষ্কারের আল্টিমেটাম দেওয়া হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে ধুনট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুর রশিদ ও সাধারণ সম্পাদক জিএস ফেরদৌস আলম শ্যামল স্বাক্ষরিত চিঠিতে ২৪ ঘণ্টার মধ্যে কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হয়।



এসব নেতার মধ্যে রয়েছেন, ধুনট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন লিটন, পৌর কমিটির সাবেক সভাপতি জহুরুল ইসলাম, উপজেলা কমিটির সাবেক সদস্য জাকিরুল ইসলাম জুয়েল, আব্দুল মোমিন সোহেল, শাহাদৎ হোসেন ডেবিট, মজনু মন্ডল, আব্দুল মালেক সুইট ও ৬ নম্বর ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন।

চিঠিতে উল্লেখ করা হয়, ধুনট পৌরসভা নির্বাচনে মেয়র পদে শরিফুল ইসলাম খাঁনকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে। কিন্তু উল্লেখিত নেতারা নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থী এজিএম বাদশাহর জগ প্রতীকের পক্ষে নির্বাচনী কর্মকাণ্ডে অংশ নিয়েছেন। যা দলীয় শৃঙ্খলা পরিপন্থী ও অসাংগঠনিক সিদ্ধান্ত।

এ কারণে ৮ নেতাকে কেন বহিষ্কার করা হবে না, এই মর্মে ২৪ ঘণ্টার মধ্যে কারণ দর্শানোর নির্দেশ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫ 
এএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।