ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

নির্বাচন

মধুপুরে দুই প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
মধুপুরে দুই প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ

মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীদের ক্ষেত্রে বিধি লঙ্ঘনের পাল্টাপাল্টি অভিযোগ উঠেছে। মূলত আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর মধ্যে চলছে এ পাল্টাপাল্টি অভিযোগ।



শনিবার (২৬ ডিসেম্বর) রিটার্নিং কর্মকর্তা ও মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাস পাল্টাপাল্টি অভিযোগের বিষয়টি স্বীকার করেন।

আওয়ামী লীগ প্রার্থী মাসুদ পারভেজের বিরুদ্ধে গত দুই সপ্তাহে বিএনপি প্রার্থীর পক্ষ থেকে চারটি অভিযোগ দেওয়া হয়েছে রিটার্নিং  কর্মকর্তার কাছে। অপরদিকে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষ থেকেও বিএনপি প্রার্থী ও বর্তমান মেয়র সরকার শহীদের বিরুদ্ধে একাধিক অভিযোগ দাখিল করা হয়েছে।

রিটার্নিং কর্মকর্তা ও মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাস  বাংলানিউজকে জানান, অভিযোগের ভিত্তিতে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মেজবাহ উদ্দিনের নেতৃত্বে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে। ইতোমধ্যে অভিযোগের ভিত্তিতে প্রার্থীর কাছে ব্যাখ্যা চেয়ে পত্রও দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।