ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

পাথরঘাটার সব ভোটকেন্দ্রই ঝুকিপূর্ণ!

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
পাথরঘাটার সব ভোটকেন্দ্রই ঝুকিপূর্ণ!

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটা পৌরসভার ৯টি ভোটকেন্দ্রের সবগুলোকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। এর মধ্যে ৬টি কেন্দ্র অধিক ঝুঁকিপূর্ণ বলে জানিয়েছে পুলিশ।



সরজমিনে তদন্ত করে সবকয়টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ উল্লেখ করে উপজেলা রিটার্নিং অফিসারকে লিখিতভাবে জানিয়েছে পুলিশ।  

পুলিশের প্রতিবেদনে বলা হয়েছে, পৌরসভার ৯টি ভোটকেন্দ্রের ৯টিই ঝুঁকিপূর্ণ। তবে ৬টি কেন্দ্র অধিক ঝুকিপূর্ণ। এগুলো হলো, পাথরঘাটা কেএম মাধ্যমিক বিদ্যালয়, পূর্ব পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়, সূবর্ণা বড়ইতলা সরকারি মাধ্যমিক বিদ্যালয়, হাজী জালালউদ্দিন মহিলা কলেজ ও বড় পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি এম শাহনেওয়াজ এ তথ্যের সত্যতা স্বীকার করে বাংলানিউজকে বলেন, বিষয়টি লিখিতভাবে রিটার্নিং অফিসারকে জানানো হয়েছে।

এ বিষয়ে পাথরঘাটা পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ সাখাওয়াত হোসেন বাংলানিউজকে বলেন, পুলিশের প্রতিবেদন অনুযায়ী নির্বাচন কমিশনকে জানানো হয়েছে। প্রতিটি কেন্দ্রে চাহিদা অনুযায়ী অতিরিক্ত ফোর্স নিয়োগ করা হবে।

পাথরঘাটা পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১১ হাজার ৪২১ জন। এদের মধ্যে ৫ হাজার ৭০১ জন নারী ও ৫ হাজার ৭২০ পুরুষ ভোটার। নির্বাচনে ৩ জন মেয়র প্রার্থী, ১২ জন সংরক্ষিত নারী কাউন্সিলর ও ৩৩ জন সাধারণ কাউন্সিলর প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।