ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

সিলেটের চার জেলার ১৪৬টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
সিলেটের চার জেলার ১৪৬টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ

সিলেট: সিলেটের চার জেলায় অনুষ্ঠেয় ষোল পৌরসভা নির্বাচনে ১৮৯টি কেন্দ্রের মধ্যে ১৪৬টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

এরমধ্যে সিলেটের সদরের তিন পৌরসভার ২৭টি কেন্দ্রের মধ্যে ২৫টি, মৌলভীবাজারে চার পৌরসভায় ৪১টি কেন্দ্রের মধ্যে ২৮টি, হবিগঞ্জে পাঁচটি পৌরসভায় ৫৭টি কেন্দ্রের মধ্যে ৫৩টি এবং সুনামগঞ্জে চারটি পৌরসভার ৬৪টি কেন্দ্রের মধ্যে ৪০টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।



সিলেটের গোলাপগঞ্জ, জকিগঞ্জ ও কানাইঘাট পৌরসভায় প্রত্যেকটিতে ৯টি করে কেন্দ্রে ভোটগ্রহণ হবে। তন্মধ্যে কানাইঘাটে ২টি ভোটকেন্দ্র ব্যতীত বাকি সব ক’টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।
 
গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) একে এম ফজলুল হক শিবলী জানান, পৌরসভার ৯টি ভোট কেন্দ্রের সব কটি ঝুঁকিপূর্ণ ধরা হয়েছে।
 
জকিগঞ্জ খানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুর রহমান জানান, পৌরসভার ৯টি কেন্দ্রের মধ্যে সব ক’টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, কানাইঘাট পৌরসভার ৯টি কেন্দ্রের মধ্যে ৭টি ঝুঁকিপূর্ণ  হিসেবে চিহ্নিত করেছেন।

এছাড়া হবিগঞ্জের ৫৭টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে বলে জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মাসুদুর রহমান মনির।
 
মৌলভীবাজার জেলায় চার পৌরসভায় ৪১টি কেন্দ্রের মধ্যে ২৮টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে বলে বাংলানিউজকে জানান পুলিশ সুপার মো. শাহজালাল।
 
সুনামগঞ্জের পুলিশ সুপার হারুনুর রশিদ বাংলানিউজকে বলেন, জেলার চার পৌরসভায় ৬৪টি কেন্দ্রের মধ্যে ৪০টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে তালিকা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
এনইউ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।