ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

নির্বাচন

ত্রিশালে আ’লীগের বিদ্রোহী প্রার্থীর কর্মীদের ওপর হামলা, আহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
ত্রিশালে আ’লীগের বিদ্রোহী প্রার্থীর কর্মীদের ওপর হামলা, আহত ৪

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী এবিএম আনিসুজ্জামানের পক্ষে প্রচারণা চালানোর সময় তার কর্মীদের উপর দলীয় মনোনয়ন পাওয়া জুয়েল সরকারের কর্মীরা হামলা চালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আনিসের ৪ কর্মী আহত হয়েছেন।



রোববার (২৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার ৭ নং ওয়ার্ড সংলগ্ন বদরুল ফিলিং স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুল আলম পারভেজ। এসময় ছুরিকাঘাতে আকরাম হোসেন নামের আরেক কর্মী মারাত্মক আহত হন।

আহত অবস্থায় প্রথমে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয় বলে জানান এবিএম আনিসুজ্জামান।

তিনি অভিযোগ করেন, আমার পক্ষে নির্বাচনী প্রচারণা চালানোর সময় সাবেক সংসদ সদস্য রেজা আলী ও মতিন সরকারের উপস্থিতিতে জুয়েল সরকারের ভাই রিয়েলের নেতৃত্বে আলাল, কেউরা রুবেল, চ্যাপা সুমন, গোলাম মোস্তফাসহ কয়েকজন চিহ্নিত সন্ত্রাসী আমার কর্মী-সমর্থকদের উপর অতর্কিত হামলা করে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, হামলার এ ঘটনায় নৌকা প্রতীকের প্রার্থীর প্রধান নির্বাচনী ক্যাম্প থেকে রুবেল, আসাদ, শামীম ও উজ্জ্বলকে বিকেল পৌনে ৩টার দিকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ আমাদের কাছে আসেনি।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
এমএএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।