ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

চান্দিনা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মেয়র প্রার্থী মান্নান

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
চান্দিনা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মেয়র প্রার্থী মান্নান

চান্দিনা (কুমিল্লা): কুমিল্লার চান্দিনা পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র মেয়র প্রার্থী সাবেক পৌর মেয়র আব্দুল মান্নান সরকার (জগ)।

রোববার (২৭ ডিসেম্বর) বিকেলে উপজেলা চেয়ারম্যান কার্যালয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মফিজুল ইসলামের (নৌকা) সঙ্গে একাত্মতা প্রকাশ করে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন তিনি।



পরে সন্ধ্যায় উপজেলা কার্যালয় থেকে উপজেলা আওয়ামী লীগের নীতি-নির্ধারক সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপির গাড়িতে করে উপজেলা চত্বর থেকে বের হয়ে যান।

পরে পৌরসভার ১ নম্বর ওয়ার্ড মহারং এলাকার উঠান বৈঠকে আওয়ামী লীগ প্রার্থী মফিজুল ইসলামের পক্ষে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ সভাপতি ও এফবিসিসিআই পরিচালক মুনতাকিম আশরাফ টিটু, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান দুলু, পৌর আওয়ামী লীগ সহ সভাপতি জয়নাল আবেদীন, আব্দুল জলিল কমিশনার প্রমুখ।

এদিকে চান্দিনা পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মফিজুল ইসলাম, বিএনপি মনোনীত প্রার্থী বর্তমান মেয়র শাহ্ মো. আলমগীর খান কার্যত নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তবে নির্বাচন তফসিল অনুসারে ১৩ ডিসেম্বর প্রার্থীদের প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন হওয়ায় ৩০ ডিসেম্বর স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান সরকার কাগজে-কলমে চান্দিনা পৌরসভার মেয়র তালিকায় প্রার্থী থাকবেন।

এ ব্যাপারে উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মাসুদুল হক জানান, একাত্মতার বিষয়টি এখন আইনগতভাবে কার্যকর নয়। প্রার্থী আব্দুল মান্নান সরকার যদি নির্বাচনে এজেন্ট নাও দেন, কিন্তু ব্যালট পেপারের ভোট গণণায় তার প্রতীকে ভোট বেশি পরে তাহলে তার নামেই গেজেট প্রকাশ করবে নির্বাচন কমিশন।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।