ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

নির্বাচন

রাজশাহীর ১৩৮ ভোট কেন্দ্রে ২ হাজার আনসার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
রাজশাহীর ১৩৮ ভোট কেন্দ্রে ২ হাজার আনসার

রাজশাহী: আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় পৌরসভা নির্বাচনে রাজশাহীর ১৩ পৌরসভায় সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠানসহ সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় মোট ১৩৯টি ভোটকেন্দ্রে আনসার-ভিডিপি সদস্যরা দায়িত্ব পালন করবেন।

আনসার-ভিডিপি রাজশাহী রেঞ্জ কার্যালয়ের গণসংযোগ সহকারী শফিকুল ইসলাম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে রোববার (২৭ ডিসেম্বর) বিকেলে এ তথ্য জানানো হয়েছে।



এতে বলা হয়েছে, প্রত্যেক ভোট কেন্দ্রে অস্ত্রসহ ১ জন প্লাটুন কমান্ডার (পিসি) ও অস্ত্রসহ ১ জন সহকারী প্লাটুন কমান্ডারের (এপিসি) নেতৃত্বে ৬ জন পুরুষ ও ৬ জন নারী আনসার মোতায়েন করা হবে।

ইতোমধ্যে দক্ষ ও দায়িত্বশীল আনসার-ভিডিপির সদস্যদের বাছাই করে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। নিয়োগকৃত সদস্যরা ২৮ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত ৪ দিন প্রত্যেক ভোট কেন্দ্রে মোতায়েন থাকবেন।

গৃহীত কর্মসূচির আলোকে দেশব্যাপী ২৩৪টি পৌরসভার ৩ হাজার ৫৫২টি ভোট কেন্দ্রে ৪৯ হাজার ৭২৮ জন সদস্য আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করবেন।

সূত্র জানায়, গৃহীত কর্মসূচি অনুযায়ী জেলা কমান্ড্যান্ট আশরাফুল আলমের সার্বিক তদারকিতে রাজশাহী জেলার ১৩টি পৌরসভার আসন্ন নির্বাচনে ১৩৮টি ভোট কেন্দ্রে সদস্য মোতায়েন থাকবে এক হাজার ৯৩২ জন।
 
বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।