ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

নির্বাচন

কাফনের কাপড় পাঠিয়ে বিএনপি প্রার্থীকে হুমকি

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
কাফনের কাপড় পাঠিয়ে বিএনপি প্রার্থীকে হুমকি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাথরঘাটা(বরগুনা): পাথরঘাটা পৌর নির্বাচনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মল্লিক মো.আইউবকে কাফনের কাপড় পাঠিয়ে নির্বাচন থেকে সরে যাওয়ার হুমকি দেওয়া হয়েছে।

সোমবার (২৮ ডিসেম্বর) পাথরঘাটা কেন্দ্রীয় জামে মসজিদের দক্ষিণ পাশের বারান্দা থেকে কাফনের কাপড় উদ্ধার করা হয়।



মসজিদের মোয়াজ্জেম মো.মাইন উদ্দিন বলেন, সোমবার ফজরের নামাজের আজান দিতে আসার পর মসজিদের দরজা খুলতে গিয়ে সাদা কাপড়ে মোড়ানো একটি প্যাকেট পাওয়া যায়। এ সময় ওই প্যাকেটের ওপরে কালো কালি দিয়ে লেখাটি পড়ে তাৎক্ষণিক মসজিদ কমিটিকে জানানোর পর মসজিদ কমিটি থানায় খবর দেয়। পুলিশ এসে প্যাকেটটি খোলে।

উদ্ধারকৃত ওই প্যাকেটের গায়ে লেখা রয়েছে ‘আযুব মল্লিক অনেক বাড়সো, আর বেশি বারিসনা। নির্বাচন দিয়া সইরা যা, নাইলে কিন্তু এ নির্বাচনই তোর শেষ নির্বাচন অইবে। তোরে এই প্রথম কইলাম। বাইচ্চা থাকতে চাইলে আর তুই ইলেকশনের কতা কইস না। এরপরও কইলে, বাড়ির সবাইড্ডে গোনে কইয়া ইলেকশনের দিন বাইর হইস। ওই দিনই তোর জীবনের শেষ দিন অইবে। তোর জন্য লাস কাপড়সহ সব মালামাল পাঠাইলাম। ’ এছাড়াও কাফনের কাপড়সহ, ধুপকাঠি, গোলাপজল, আতর পাওয়া যায়।

এব্যাপারে মল্লিক মো. আইউব বাংলানিউজকে বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকরা এমনটি করতে পারে বলে আমার ধারণা। আমাকে নির্বাচন সরে যাওয়ার জন্য যত আয়োজন আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী করছে।

পাথরঘাটা থানা উপরিদর্শক (এস.আই) মো. সাইদুল বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে গিয়ে মালামাল জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

আ.লীগ দলীয় মনোনীত মেয়র প্রার্থী আনোয়ার হোসেন আকনের বাংলানিউজকে বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর(মল্লিক মো. আইউবের) নাটক পাথরঘাটার মানুষ বোঝে। আমার বিরুদ্ধে তিনি মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।