ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

নির্বাচন

খাগড়াছড়িতে বিএনপির সংবাদ সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
খাগড়াছড়িতে বিএনপির সংবাদ সম্মেলন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খাগড়াছড়ি: খাগড়াছড়ি ও মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনের সর্বশেষ অবস্থা নিয়ে সংবাদ সম্মেলন করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি।

সোমবার(২৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে জেলা বিএনপির কার্যালয়ে পৌর নির্বাচন মনিটরিং সেল এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।



সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া বলেন, খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী রফিকুল আলম ও মাটিরাঙ্গায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শামছুল হকের সমর্থকরা ভোটারদের হুমকি ধমকি দিচ্ছে এবং বিএনপি নেতাকর্মীদের ৩০ তারিখ ভোটের দিন পর্যন্ত এলাকার বাইরে থাকতে বলছেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, খাগড়াছড়ি পৌর মেয়র পার্শ্ববর্তী এলাকা ও অন্য জেলা থেকে লোকজন এনে পানখাইয়া পাড়ার শানু মং মারমার পুরাতন বাড়িসহ আশপাশের এলাকায় জড়ো করছেন। এছাড়া খাগড়াছড়ি ও মাটিরাঙ্গায় ধানের শীষের পক্ষে এজেন্ট না হওয়ার জন্য ইতোমধ্যে প্রস্তুতকৃত তালিকা অনুযায়ী ভয়ভীতি দেখাচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়।

এদিকে, জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ও নির্বাচন মনিটরিং সেলের প্রধান সমন্বয়কারী প্রবীণ চন্দ্র চাকমা স্বাক্ষরিত একটি অভিযোগপত্র প্রধান নির্বাচন কমিশনারের কাছে জমা দেওয়া হয়েছে।

অভিযোগপত্রে খাগড়াছড়ি ও মাটিরাঙ্গা পৌরসভার বিএনপির প্রার্থী, কর্মী-সমর্থককে ভয়ভীতি প্রদর্শন এবং কেন্দ্র দখলের পরিকল্পনার ৬টি অভিযোগ দাখিল করা হয়।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।