ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

নির্বাচন

হাজীগঞ্জ পৌরসভায় ২০ কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
হাজীগঞ্জ পৌরসভায় ২০ কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ৫

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভায় ২০টি কেন্দ্রের মধ্যে ৫টি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ বলে অভিযোগ করেছেন ভোটাররা।

কেন্দ্রগুলো হচ্ছে, হাজী আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় কেন্দ্র, বিবেকান্দ বিদ্যাপিঠ, হাজীগঞ্জ পাইলট হাইস্কুল, টোরাগর উত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হাজীগঞ্জ ডিগ্রি কলেজ কেন্দ্র।



সোমবার (২৮ ডিসেম্বর) সকালে ৪ নম্বর ওয়ার্ডের এক ভোটারের সঙ্গে এ বিষয়ে কথা হলে তিনি বাংলানিউজকে জানান, ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোর আশপাশে বিএনপির মেয়র প্রার্থী আ. মান্নান খান বাচ্চু ও আওয়ামী লীগের মেয়র প্রার্থী মাহাবুবুল আলম লিপনের বাড়ি। এসব কেন্দ্রে তাদের সমর্থকরা বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

৮ নম্বর ওয়ার্ডের অপর এক ভোটার জানান, বিগত নির্বাচনগুলোতে এসব কেন্দ্রে বিশৃঙ্খলা হয়েছে। সে আলোকে এসব কেন্দ্রগুলোতে অধিক নিরাপত্ত‍া নিশ্চিত করতে হবে।

মেয়র প্রার্থী আ. মান্নান খান বাচ্চু বাংলানিউজকে জানান, এখন পর্যন্ত হাজীগঞ্জ পৌর এলাকায় নির্বাচনী পরিবেশ রয়েছে। নির্বাচনের দিন এ পরিবেশ থাকলে সুষ্ঠু ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আমরা প্রশাসনের কাছে সেই ধরনের নিরাপত্তাই কামনা করছি।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ৫টি ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ বলে আমরা মনে করছি। তবে সেসব কেন্দ্রে নিরাপত্তা নিশ্চিত করার ব্যবস্থা রেখেছি।

হাজীগঞ্জ পৌরসভায় ভোটার সংখ্যা ৩৮ হাজার ৪৬৪ জন। মোট ভোট কেন্দ্র ২০টি।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।