ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

নির্বাচন

ময়মনসিংহের ৯ পৌরসভায় নিয়োজিত থাকবে ১২৯৯ পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
ময়মনসিংহের ৯ পৌরসভায় নিয়োজিত থাকবে ১২৯৯ পুলিশ

ময়মনসিংহ: ময়মনসিংহের ৯টি পৌরসভায় নির্বাচনে নিরাপত্তায় নিয়োজিত থাকবে পুলিশের এক হাজার ২শ’ ৯৯ জন সদস্য। এসব পৌরসভায় ৯৬টি ভোটকেন্দ্রের জন্য থাকবে ২২টি মোবাইল টিম।



ময়মনসিংহের অতিরিক্ত জেলা পুলিশ সুপার (ডিএসবি) নূর আলম সোমবার (২৮ ডিসেম্বর) বিকেলে বাংলানিউজকে এ তথ্য জানান।

সূত্র জানায়, জেলা পুলিশ সুপার (এসপি) মঈনুল হক সোমবার সকালে পুলিশ লাইনে পুলিশ সদস্যদের ব্রিফিং করেন। এরপর এসব পৌরসভার উদ্দেশ্যে পুলিশ সদস্যরা রওনা হন।

ময়মনসিংহের অতিরিক্ত জেলা পুলিশ সুপার (ডিএসবি) নূর আলম বাংলানিউজকে জানান, ৯ পৌরসভায় গুরুত্বপূর্ণ (ঝুঁকিপূর্ণ) কেন্দ্র ৬৪টি। এসব গুরুত্বপূর্ণ প্রতি কেন্দ্রে ৬ জন সশস্ত্র পুলিশ ও ১৪ জন আনসার সদস্য নিয়োজিত থাকবেন।

সাধারণ ৩২টি ভোট কেন্দ্রে ৫ জন করে সশস্ত্র পুলিশ ও ১৪ জন আনসার সদস্য মোতায়েন করা হবে। আর প্রতি ৫টি কেন্দ্রের জন্য থাকবে একটি করে মোবাইল টিম।

তিনি জানান, মোট ৯৬টি ভোটকেন্দ্রের জন্য ২২টি মোবাইল টিম মাঠে থাকবে। প্রতিটি পৌরসভায় ৯টি স্ট্রাইকিং রিজার্ভ টিম থাকবে। জেলায় থাকবে ২টি স্ট্যান্ডবাই স্ট্রাইকিং রিজার্ভ টিম।

নির্বাচন পরবর্তী ৩১ ডিসেম্বর ও ১ জানুয়ারির জন্য থাকবে আরো ৯টি স্ট্রাইকিং রিজার্ভ টিম।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
এমএএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।