ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

নির্বাচন

বাগেরহাটে স্বতন্ত্র মেয়র প্রার্থীর গাড়িতে অগ্নিসংযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
বাগেরহাটে স্বতন্ত্র মেয়র প্রার্থীর গাড়িতে অগ্নিসংযোগ ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাগেরহাট: বাগেরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) মেয়র প্রার্থী মিনা হাসিবুল হাসান শিপনের প্রচার গাড়িতে হামলা ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।   
  
সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের হাড়িখালী সরকারি পৌর প্রাথমিক বিদ্যালয় পার্শ্ববর্তী এলাকায় এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

 
  
মেয়র প্রার্থী মিনা হাসিবুল হাসান শিপন বাংলানিউজকে বলেন, বিকেলে নির্বাচনী প্রচার কাজে ভাড়া করা মাইক্রোবাস নিয়ে আমার নয় জন সমর্থক প্রচারণা চালাতে হাড়িখালী এলাকায় যায়। এ সময় দু’টি মোটরসাইকেলে করে ছয় যুবক গাড়িটির গতিরোধ করে মারধর শুরু করে। পরে আমার কর্মীরা পালিয়ে গেলে চালক কবিরকে মারধর করে মাইক্রোবাস থেকে নামিয়ে তাতে আগুন ধরিয়ে দেয় তারা।
 
তিনি অভিযোগ করে বলেন, আমার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী খান হাবিবুর রহমানের লোকজন প্রচারণার শুরু থেকে আমার সমর্থকদের ওপর হামলা চালিয়ে আসছে।
 
তবে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খান হাবিবুর রহমান অভিযোগ অস্বীকার করে বলেন, নির্বাচনে পরাজয় বুঝতে পেরে প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র মেয়র প্রার্থী হাসিবুল হাসান আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।
 
গাড়ির মালিক তাপস সাহা বাংলানিউজকে বলেন, নির্বাচনের প্রচার কাজে ব্যবহারের জন্য স্বতন্ত্র মেয়র প্রার্থী মিনা হাসিবুল হাসান এক মাসের জন্য আমার মাইক্রোবাসটি ভাড়া নেয়। বিকেলে হাড়িখালী এলাকায় চালক কবিরকে নামিয়ে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। পরে তারা মাইক্রোবাসটিতে আগুন দিয়ে পালিয়ে যায়।  
 
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, বাগেরহাট পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী মীনা হাসিবুল হাসান শিপনের প্রচার কাজে নিয়োজিত একটি মাইক্রোবাসে দুর্বৃত্তরা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। গাড়িতে যারা আগুন দিয়েছে তাদের ধরতে পুলিশ অভিযান শুরু হয়েছে।
  
এদিকে, ঘটনায় পর থেকে পৌর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।  
  
বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫/আপডেটেড: ২১৩৪ ঘণ্টা          
এমজেড    

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।