ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

নির্বাচন

চৌগাছায় আ.লীগের ২ গ্রুপে সংঘর্ষ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
চৌগাছায় আ.লীগের ২ গ্রুপে সংঘর্ষ

যশোর: যশোরের চৌগাছা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগের মেয়র প্রার্থী নূরউদ্দিন আল মামুন হিমেল ও বিদ্রোহী প্রার্থী এসএম সাইফুর রহমান বাবুলের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়।



এতে শহিদুল ইসলাম খোকন নামে এক কর্মী গুরুতর আহত হয়। তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বাংলানিউজকে বলেন, এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী নূরউদ্দিন আল মামুন হিমেল বাংলানিউজকে বলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম হাবিব ও তার ভাতিজা (বিদ্রোহী প্রার্থী) সাইফুর রহমান বাবুল পৌর শহরের নিরিবিলিপাড়ায় ভোট কিনতে গিয়েছেলেন। এ সময় স্থানীয় জনগণ তাদের প্রতিরোধ করেছে।

তবে চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান জানান, দুপুরে তারা বাবুলের পক্ষে শহরের নিরিবিলিপাড়ায় প্রচারণা চালাচ্ছিলেন। এ সময় নৌকা প্রতীকের প্রার্থী নূরউদ্দিন আল মামুন হিমেলের লোকজন তাদের ওপর হামলা করে। এতে তাদের কর্মী শহিদুল ইসলাম খোকনের একটি পা ভেঙে যায়।

এরআগে গত ২০ ডিসেম্বর রাতে পৌর শহরের বেলেরমাঠ এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।