ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

ধুনটে স্বেচ্ছাসেবক লীগের ৭ নেতা বহিষ্কার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
ধুনটে স্বেচ্ছাসেবক লীগের ৭ নেতা বহিষ্কার

ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থীর পক্ষে প্রচারণা চালানোয় স্বেচ্ছাসেবক লীগের সাত নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার (২৮ ডিসেম্বর) রাত ৮টার দিকে ধুনট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুর রশিদ ও সাধারণ সম্পাদক জিএস ফেরদৌস আলম শ্যামল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



বহিষ্কৃত নেতারা হলেন ধুনট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন লিটন, পৌর কমিটির সাবেক সভাপতি জহুরুল ইসলাম, উপজেলা কমিটির সাবেক সদস্য জাকিরুল ইসলাম জুয়েল, আব্দুল মোমিন সোহেল, শাহাদৎ হোসেন ডেবিট, মজনু মণ্ডল ও ৬ নম্বর ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক শাহাদত হোসেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ধুনট পৌরসভা নির্বাচনে মেয়র পদে শরিফুল ইসলাম খানকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে। কিন্তু উল্লেখিত নেতারা নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থী এজিএম বাদশাহর (জগ প্রতীক) পক্ষে নির্বাচনী কর্মকাণ্ডে অংশ নেয়। যা দলীয় শৃঙ্খলা পরিপন্থি ও অসাংগঠনিক। এ কারণে সাতজনকে দল থেকে বহিষ্কার করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
এএটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।