ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

নির্বাচন

নরসিংদীতে ব্যালট পাঠানো শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
নরসিংদীতে ব্যালট পাঠানো শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নরসিংদী থেকে: পৌর নির্বাচনের কেন্দ্রগুলোতে ব্যালট পেপারসহ নির্বাচনী সরঞ্জাম পাঠানো শুরু হয়েছে। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বেলা  ১২টার পর থেকে এ কার‌্যক্রম শুরু হয়।



মঙ্গলবার নরসিংদীর জেলা প্রশাসক কারযালয়, জেলা নির্বাচন কমিশন কার‌্যালয় ঘুরে দেখা গেছে নির্বাচনী ব্যালট পেপার, স্বচ্ছ ব্যালট বক্সসহ নির্বাচনী সরঞ্জাম বিতরণ করছেন রিটানিং কর্মকর্তারা।

নরসিংদীর তিন পৌরসভার মধ্যে নরসিংদী পৌরসভার ব্যালট বিতরণ করা হচ্ছে জেলা প্রশাসকের কার্যালয়ের ট্রেজারি শাখা থেকে।

মাধবদী পৌরসভার ব্যালট পেপার ও সরঞ্জাম বিতরণ করা হচ্ছে জেলা নির্বাচন কমিশনের কার্যালয় এবং মনোহরদী পৌরসভার সরঞ্জাম উপজেলা নির্বাচন কমিশন কার্যালয় থেকে বিতরণ করা হচ্ছে।

তিন পৌরসভার মধ্যে নরসিংদী পৌরসভায় নয়টি সাধারণ ওয়ার্ডে ৮৭ হাজার ২৩ জন ভোটার রয়েছে। যার মধ্যে পুরুষ ভোটার রয়েছে ৪৩ হাজার ৩৭৮ ও মহিলা ভোটার রয়েছে ৪৩ হাজার ৬৪৫ জন। ভোট কেন্দ্র রয়েছে ৩৪টি।

মাধবদী পৌরসভার ১২টি সাধারণ ওর্য়াডে মোট ভোটার ২৭ হাজার ৭০৬। এর মধ্যে ১৪ হাজার ৮৭১ জন পুরুষ ও ১২ হাজার ৮৩৫ জন ভোটার রয়েছেন। এখানে ভোট কেন্দ্র ১২টি।

মনোহরদী পৌরসভার ৯টি সাধারণ ওর্য়াডে মোট ভোটার ১২ হাজার ৭০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫ হাজার ৭৯৮ জন ও মহিলা ভোটার ৬ হাজার ২৭২ জন। এখানে কেন্দ্র ৯টি।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
এমইউএম/এসআই/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।