ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

নির্বাচন

নীলফামারী পৌর নির্বাচন

২ পৌরসভায় ভোটকেন্দ্র ৪২, ঝুঁকিপূর্ণ ২৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
২ পৌরসভায় ভোটকেন্দ্র ৪২, ঝুঁকিপূর্ণ ২৭

নীলফামারী: নীলফামারীর জলঢাকা ও সৈয়দপুর পৌরসভা নির্বাচনে ৪২টি ভোটকেন্দ্রের মধ্যে ২৬টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।

এরমধ্যে সৈয়দপুর পৌরসভার ৩২টির মধ্যে ১৯টি এবং জলঢাকা পৌরসভায় ১০টির মধ্যে ৭টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ।



সৈয়দপুর পৌরসভার ঝুকিপূর্ণ কেন্দ্রগুলো হলো, পূর্ব বোতলাগাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, কয়া গোলাহাট উচ্চ বিদ্যালয়, আমিনুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয়, গোলাহাট রেলওয়ে কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয়, মুসলিম উচ্চ বিদ্যালয়, কয়ানিজ পাড়া সরকারী প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়, রামকৃষ্ণ সরকারি প্রাথমিক বিদ্যালয়, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়, লায়ন্স স্কুল ও কলেজ, দারুল উলুম মাদ্রাসা, রাজ্জাকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ, সৈয়দপুর মহাবিদ্যালয় পশ্চিম অংশ, রেলওয়ে উচ্চ বিদ্যালয়, বাঁশবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, আল মারুফ ইসলামি কিন্ডার গার্ডেন, গোপ ইন্টারন্যাশনাল কিন্ডার গার্ডেন ও মিস্ত্রিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

জলঢাকা পৌরসভার ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলো হলো, পশ্চিম বগুলাগাড়ি, বগুলাগাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, বগুলাগাড়ি বাগার সরকারি প্রাথমিক বিদ্যালয়, জলঢাকা দাখিল মাদ্রাসা, চেরেঙ্গা, দক্ষিণ চেরেঙ্গা ও কাজিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়

জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাস উদ্দিন বাংলানিউজকে জানান, ঝুঁকিপূর্ণ কেন্দ্রে ১ জন অফিসারসহ ৮ জন পুলিশ, আনসার ভিডিপির ১৪ জন সদস্য এবং সাধারণ কেন্দ্রে পুলিশসহ ২০ জন সদস্য নিরাপত্তার দায়িত্বে থাকবেন।

এছাড়া প্রতি ৫টি ওয়ার্ডের জন্য ১ জন করে ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে র‌্যাব ও বিজিবির ৫টি ভ্রাম্যমাণ টিম টহলে থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।