ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

নির্বাচন

গাংনীর কেন্দ্রগুলোতে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
গাংনীর কেন্দ্রগুলোতে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেহেরপুর: মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনে কেন্দ্রগুলোতে নির্বাচনী সরঞ্জাম পাঠিয়েছে রির্টানিং অফিসার।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে কেন্দ্রগুলোর দায়িত্বে নিয়োজিত প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার পোলিং এজেন্টসহ পুলিশ আনসার ভিডিপি সদস্যদের হাতে এসব সরঞ্জাম তুলে দেওয়া হয়।



দুপুর থেকেই পৌরসভার নিধারিত ৯টি ভোটকেন্দ্রে এসব সরঞ্জাম পাঠানো হয়।

রিটার্নিং অফিসার রোকনুজ্জামান জানান, ৯টি কেন্দ্রের প্রতিটি কেন্দ্রে ১০ জন পুলিশ, আনছার-ভিডিপি সদস্য দায়িত্ব পালন করবেন। অতি গুরুত্বপূর্ণ পাঁচটি কেন্দ্রে আরো দুইজন করে পুলিশ ও ১৪ জন আনছার-ভিডিপি সদস্য দায়িত্বে থাকবেন।

জেলা নির্বাচন অফিসার রোকনুজ্জামান জানান, কেন্দ্রের নিরাপত্তার বাইরে পুলিশের পাঁচটি স্ট্রাইকিং ফোর্স থাকছে। এছাড়াও স্ট্রাইকিং ফোর্স হিসেবে র‌্যাবের একটি দল ও এক প্লাটুন বিজিবি মাঠে রয়েছে। পাশাপাশি ৬জন নির্বাহী ম্যাজিস্ট্রেট পৃথক ৬টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবেন।

১৭.১২ বর্গকিলোমিটার আয়তনের গাংনী পৌরসভা গঠিত হয় ২০০১ সালে। ১৮ নভেম্বর প্রকাশিত সংশোধিত ভোটার তালিকা অনুযায়ী মোট ভোটারের সংখ্যা ১৭ হাজার ৫৫৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ৫৫২ জন ও নারী ভোটার ৯ হাজার ৫ জন।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।