ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

নির্বাচন

চুয়াডাঙ্গার ৪ পৌরসভার ৭২ কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
চুয়াডাঙ্গার ৪ পৌরসভার ৭২ কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম বিতরণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার চার পৌরসভায় ৩০ ডিসেম্বর (বুধবার) অনুষ্ঠিতব্য নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ৭২টি কেন্দ্রে ব্যালট পেপার, ব্যালট বাক্সসহ নির্বাচনী সরঞ্জামাদী পাঠানো শুরু হয়েছে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুর ৩টা থেকে প্রতিটি কেন্দ্রের প্রিজাইডিং অফিসারদের কাছে এসব সরঞ্জাম বুঝিয়ে দেন সংশ্লিষ্ট রিটার্নিং অফিসাররা।



দুপুরে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে চুয়াডাঙ্গা পৌরসভার ৩১টি কেন্দ্রের নির্বাচনী সরঞ্জামাদি সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসারদের কাছে বুঝিয়ে দেন রিটার্নিং অফিসার আনজুমান আরা।

এ সময় তিনি প্রিজাইডিং অফিসার ও নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের প্রতি সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান।

পরে প্রতিটি কেন্দ্রের নিরাপত্তায় নিয়োজিত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য ও আনসার সদস্যদের নিজ নিজ দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়।

এদিকে, নির্বাচনে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনারোধে চুয়াডাঙ্গার চারটি পৌরসভায় একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট, এক প্লাটুন করে বিজিবি ও র‌্যাব নিয়োজিত থাকবে। পাশাপাশি পুলিশের মোবাইল টিমসহ থাকবে বিচারিক ক্ষমতাপ্রাপ্ত একজন করে ম্যাজিস্ট্রেট।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।