ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

নির্বাচন

পৌর নির্বাচন

ঠাকুরগাঁওয়ে ৩ পৌরসভার ২৭ কেন্দ্র ঝুঁকিপূর্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
ঠাকুরগাঁওয়ে ৩ পৌরসভার ২৭ কেন্দ্র ঝুঁকিপূর্ণ

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলার ৩টি পৌরসভার ৩৯টি ভোটকেন্দ্রের মধ্যে ২৭টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।
 
এরমধ্যে ঠাকুরগাঁও পৌরসভায় ১৪টি, রানীশংকৈলে ৯টি ও পীরগঞ্জে ৪টি কেন্দ্র রয়েছে।



কেন্দ্রগুলো হলো, ঠাকুরগাঁও পৌরসভার জাগরনী সরকারি প্রাথমিক বিদ্যালয়, গোয়ালপাড়া উচ্চ বিদ্যালয়, সবুজ সরকারি প্রাথমিক বিদ্যালয়, রিভারভীউ উচ্চ বিদ্যালয়ের দুটি কেন্দ্র, সরকারি মহিলা কলেজের ২টি কেন্দ্র, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ২টি কেন্দ্র, বুলবুল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঠাকুরগাঁও পলিটেকনিক ইনস্টিটিউট ও ঠাকুরগাঁও রোড বালিকা উচ্চ বিদ্যালয়।

রানীশংকৈল পৌরসভার সানরাইজ কিন্ডার গার্ডেন, রানীশংকেল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, রানীশংকৈল ডিগ্রি কলেজ, দারুল কোরআন সিনিয়র মাদ্রাসা, নুরানীয়  হাফিজিয়া মাদ্রাসা, ভান্ডারা সরকারি প্রাথমিক বিদ্যালয়, শাপলা বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, রানীশংকৈল দাখিল মাদ্রাসা ও মহলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়।

পীরগঞ্জ পৌরসভার রঘুনাথপুর এবতেদায়ী মাদ্রাসা, পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়, পীরগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও গুয়াগাঁও মহিলা মাদ্রাসা।

এদিকে, নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ, আর্মড পুলিশ, আনসার-ভিডিপি ছাড়াও  ৪প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে।   এছাড়াও র‌্যাব ও ভ্রাম্যমাণ আদালত টহলে থাকবে।

ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার (এসপি) ফারহাত আহমেদ বাংলানিউজকে বলেন, সুষ্ঠু ও অবাধ নির্বাচন অনুষ্ঠানে আমাদের সব প্রস্তুতি শেষ হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।