ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

নির্বাচন

হোসেনপুরে বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করলো বিএনপি

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
হোসেনপুরে বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করলো বিএনপি

ঢাকা: দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি আনোয়ার আলী মৃধা রতনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দলের যুগ্ম মহাসচিব (দফতরের দায়িত্বপ্রাপ্ত) অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



এতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থ বিরোধী তৎপরতায় লিপ্ত থাকার কারণে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি আনোয়ার আলী মৃধা রতনকে দলের সব পর্যায়ের পদ থেকে নির্দেশক্রমে বহিষ্কার করা হয়েছে।

দল থেকে মনোনয়ন না দিলেও ‘বিদ্রোহী’ হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে হোসেনপুর পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন রতন। আর তাই দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে নির্বাচনের একদিন আগে কেন্দ্রীয়ভাবে তাকে দল থেকে বহিষ্কার করা হলো।

ওই পৌরসভায় শুধু বিএনপি-ই নয়, আওয়ামী লীগেরও বিদ্রোহী প্রার্থী রয়েছেন দুইজন। তারা হলেন- সৈয়দ হোসেন হাছু ও আব্দুল কাদির স্বপন।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
পিআর/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।