ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

নির্বাচন

পিরোজপুর ও স্বরূপকাঠীর ২৭ ভোটকেন্দ্রের ২২টি ঝুঁকিপূর্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
পিরোজপুর ও স্বরূপকাঠীর ২৭ ভোটকেন্দ্রের ২২টি ঝুঁকিপূর্ণ

পিরোজপুর: পিরোজপুর ও স্বরূপকাঠি পৌরসভার ২৭টি ভোটকেন্দ্রের মধ্যে ২২টিকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তবে সরকারিভাবে এগুলোকে ঝুঁকিপূর্ণ না বলে অধিক গুরুত্বপূর্ণ বলা হচ্ছে।



৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় নির্বাচনে পিরোজপুর পৌরসভার ১৮টি ভোটকেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত ১৬টি কেন্দ্র হলো- আলামকাঠি পল্লি মঙ্গল মাধ্যমিক বিদ্যালয়, ১৪ নম্বর খানাকুনিয়ারি সরকারি প্রাথমিক বিদ্যালয়, নেছারিয়া মাহামুদিয়া সিনিয়র মাদ্রাসা, বড় খলিসাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, নরখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজ, পালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পিরোজপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়, পিরোজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, আফতাফ উদ্দিন কলেজ, ভাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর নামাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, খামকাটা কৃষ্ণ নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৮৯ নম্বর মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৫০ নম্বর পশ্চিম ডুমুরিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দেওনাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।

স্বরূপকাঠি পৌরসভার নয়টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ছয়টি কেন্দ্র হলো- শহীদ স্মৃতি ডিগ্রি কলেজ, হযরত রাবেয়া বসরি (র.) মহিলা মাদ্রাসা, আকলম মুসলিম মাধ্যমিক বিদ্যালয়, স্বরূপকাঠি বালিকা মাধ্যমিক বিদ্যালয়, স্বরূপকাঠি সাব রেজিস্ট্রার অফিস ও মাগুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবু আশ্রাফ বাংলানিউজকে জানান, প্রতিটি ভোট কেন্দ্রে পাঁচজন করে পুলিশ ও ১৪ জন করে আনসার সদস্য মোতায়েন থাকবে। তবে গুরুত্বপূর্ণ (ঝুঁকিপূর্ণ) কেন্দ্রগুলোতে ছয়জন করে পুলিশ ও ১৪ জন করে আনসার সদস্য মোতায়েন থাকবে। এছাড়া র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও পুলিশের ভ্রাম্যমাণ দল এবং স্ট্রাইকিং ফোর্স টহলে থাকবে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।