ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

নির্বাচন

সুনামগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
সুনামগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে জরিমানা

সুনামগঞ্জ: আচরণবিধি লঙ্ঘনের দায়ে সুনামগঞ্জে জহির মিয়া (৪৫)নামে এক ব্যক্তিকে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

তিনি স্বতন্ত্র মেয়র প্রার্থী দেওয়ান গণিউল সালাদীনের (মোবাইল ফোন প্রতীক) সমর্থক এবং সুনামগঞ্জ পৌরসভার সুলতানপুর গ্রামের বাসিন্দা।



মঙ্গলবার(২৯ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে তাকে এ জরিমানা করেন সুনামগঞ্জ সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. মামুন খন্দকার।

সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসারের কার্যালয় জানায়,  আপ্তাবনগর এলাকায় মোবাইল ফোন প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী দেওয়ান গণিউল সালাদীনের সমর্থক জহির মিয়া চিরকুট বিতরণ করছিলেন। এ সময় তাকে হাতেনাতে আটক করা হয়।

পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত সাক্ষ্য প্রমাণ শেষে জহিরকে ৪০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে ২ মাসের কারাদণ্ড দেন।

সুনামগঞ্জ সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো. মামুন খন্দকার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, জরিমানা আদায় করে আটক জহিরকে ছেড়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।