ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

নির্বাচন

সৈয়দপুর-জলঢাকায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট চলছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
সৈয়দপুর-জলঢাকায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট চলছে

নীলফামারী: নীলফামারীর দুই পৌরসভা সৈয়দপুর ও জলঢাকায় শান্তিপ‍ূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। সারাদেশের মতো এই দুই পৌরসভায়ও বুধবার (৩০ ডিসেম্বর) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়

কনকনে শীতের কারণে সকাল থেকে কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি কম হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বাড়তে শুরু করে।



সকালেই সৈয়দপুর পৌরসভায় আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী অধ্যাপক সাখাওয়াত হোসেন খোকন সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় ও বিএনপি প্রার্থী আমজাদ হোসেন সরকার কাজিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট প্রদান করেন।

জেলা নির্বাচন কর্মকর্তারা জানান, দুই পৌরসভার ৪২টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। এরমধ্যে সৈয়দপুর পৌরসভায় ৩২টি এবং জলঢাকা পৌরসভায় ১০টি কেন্দ্র রয়েছে।

সৈয়দপুর পৌরসভায় ৮১ হাজার ৩৬৫ জন এবং জলঢাকা পৌরসভায় ২৯ হাজার ৫৭৬জন ভোটার রয়েছেন। এ দু’টি পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১০ প্রার্থী।

আইন-শৃঙ্খলা রক্ষায় বিজিবি, র‌্যাব, পুলিশসহ ভ্রাম্যমাণ আদালত কাজ করছে। বিশেষত নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে দুই পৌরসভা এলাকা।

জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাজ উদ্দিন বাংলানিউজকে জানান, শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে দু‘টি পৌরসভায়। কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি এখন পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।