ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

নির্বাচন

জয়পুরহাটের ৩ পৌরসভায় ভোটগ্রহণ চলছে আনন্দমুখর পরিবেশে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
জয়পুরহাটের ৩ পৌরসভায় ভোটগ্রহণ চলছে আনন্দমুখর পরিবেশে

জয়পুরহাট: ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দমুখর পরিবেশের মধ্য দিয়ে জয়পুরহাট জেলার ৩টি পৌরসভা যথাক্রমে-জয়পুরহাট সদর,আক্কেলপুর ও কালাইয়ের মোট  ৩৮টি কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ চলছে।

বুধবার সকাল ৮টা থেকে এক যোগে ভোট গ্রহণ শুরু হয়েছে।

একটানা বিকাল ৪টা পর্যন্ত এ ভোট গ্রহণ চলবে।

এর মধ্যে সকাল ৮টা ১৭ মিনিটে জয়পুরহাট পৌরসভার গুরুত্বপূর্ণ রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী- অধ্যক্ষ শামছুল হক ভোট  প্রদান করেন।

এদিকে প্রচণ্ড শীতকে উপেক্ষা করে সকাল থেকেই ভোটকেন্দ্র গুলোতে ভোটাররা আসতে শুরু করেন। এর মধ্যে লম্বা লাইনে দাঁড়ানো নারী ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মত।

এবার জয়পুরহাটের সদর পৌরসভার ২০টি, আক্কেলপুর পৌরসভার ৯টি ও কালাই পৌরসভার ৯টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ চলছে। দলীয় প্রতীকে প্রথম বারের মত অনুষ্ঠিত এ তিন পৌরসভা নির্বাচনে মোট ১৭জন মেয়র, ১শ’৩১জন সাধারণ কাউন্সিলর ও ৪৮জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জয়পুরহাটের এ তিন পৌরসভায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে এবং যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে সংশ্লিষ্ট আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পুলিশের পাশাপাশি ভোট কেন্দ্র এলাকায় সর্তকতাবস্থায় রয়েছে বিজিবি ও র‌্যাব সদস্যরা।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।