ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

নির্বাচন

সোনারগাঁওয়ে ভোট জালিয়াতির অভিযোগ বিএনপির প্রার্থীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
সোনারগাঁওয়ে ভোট জালিয়াতির অভিযোগ বিএনপির প্রার্থীর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ: সোনারগাঁও পৌরসভার ৮ ও ৯নং কেন্দ্রে ভোট জালিয়াতির অভিযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী মোশারফ হোসেন।

বুধবার (৩০ ডিসেম্বর) বেলা ১১টার দিকে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এ অভিযোগ করেন।



মোশারফ হোসেন জানান, ৮ ও ৯নং কেন্দ্রে জালভোট দেয়ার সময় চারজনকে হাতেনাতে ধরিয়ে দিয়েছি। প্রায় প্রতিটি কেন্দ্রের বাইরে ব্যাপক বহিরাগত রয়েছে। বহিরাগতরা বাইরে থেকেই ভোটারদের কাগজ ছিনিয়ে নিচ্ছে।
 
তবে সব কিছুর পরও এখনো যদি বাকি সময় সুষ্ঠু নির্বাচন হয়, তবে জয়ের ব্যাপারে আমি আশাবাদী, বলেন তিনি।

এদিকে, এ পৌর সভায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাদেকুর রহমান বলেন, অনেক অভিযোগ পেয়েছি কিন্তু কোথাও না গিয়ে কিছু বলতে পারছি না। তবে কেন্দ্রের আশেপাশে আমিও অনেক বহিরাগত দেখতে পেয়েছি। বিষয়টি রিটার্নিং অফিসারকে জানিয়েছি। তবে লিখিত অভিযোগ দেয়ার মত কিছু ঘটেনি এবং কোথায় আমার এজেন্ট বের করে দেয়ারও খবর পাইনি।

সোনারগাঁও পৌরসভায় চারজন মেয়র প্রার্থীর পাশাপাশি নয়টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ২৭ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৩৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ পৌরসভায় মেয়র পদে চারজন হলেন আওয়ামী লীগের অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী (নৌকা), বিএনপির মোশারফ হোসেন (ধানের শীষ), স্বতন্ত্র হিসেবে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র সাদেকুর রহমান (জগ) এবং জাহিদুল আজাদ নজরুল (নারিকেল গাছ)।

সোনারগাঁও পৌরসভায় ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২২ হাজার ৪৪২ জন। এর মধ্যে পুরুষ ভোটার রয়েছেন ১১ হাজার ৫১০ জন ও মহিলা ভোটার রয়েছেন ১০ হাজার ৯৩২জন।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।