ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

নির্বাচন

দিনাজপুরের ৫ পৌরসভায় শান্তিপূর্ণ ভোট চলছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
দিনাজপুরের ৫ পৌরসভায় শান্তিপূর্ণ ভোট চলছে

দিনাজপুর: দিনাজপুরের ৫ পৌরসভার নির্বাচনে ভোটগ্রহণ চলছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়া সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটাররা ভোট দিচ্ছেন দিনাজপুর, ফুলবাড়ী, বীরগঞ্জ, বিরামপুর ও হাকিমপুর পৌরসভায়।



বুধবার (৩০ ডিসেম্বর) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে এ পৌরসভাগুলোয়। চলবে বিকেল ৪টা পর্যন্ত। সকালের দিকে ভোটার সংখ্যা কম থাকলেও ধীরে ধীরে তা বাড়ছে।

সকালে দিনাজপুর ও ফুলবাড়ী পৌরসভার ১০টি কেন্দ্র পরিদর্শন করে দেখা যায়, কেন্দ্রগুলোতে উৎসবমুখর পরিবেশে ভোটাররা ভোট দিচ্ছেন।

এখানকার রিটার্নিং কর্মকর্তা আবু রায়হান মিয়া বাংলানিউজকে জানান, সকাল থেকেই সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটাররা তাদের ভোট দিচ্ছেন। শীতের কারণে সকালে ভোটারদের সংখ্যা কিছুটা কম ছিলো। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার সংখ্যা বাড়ছে। আশা করছি শেষ পর্যন্ত শান্তিপূর্ণভাবেই ভোট গ্রহণ সম্পন্ন হবে।

দিনাজপুর পৌরসভায় মোট ৫৭ হাজার ৯৩ জন ভোটার রয়েছেন। এদের মধ্যে পুরুষ ভোটার ৫৯ হাজার ৬৯৭ ও নারী ভোটার ১২ হাজার ৭৮৬। ফুলবাড়ী পৌরসভায় ২৪ হাজার ৪০৯ জন ভোটার রয়েছেন। এর মধ্যে ১২ হাজার ৫৩ জন ভোটার পুরুষ ও ১২ হাজার ৩৫৬ জন নারী ভোটার।

দিনাজপুর-ফুলবাড়ীর পাশাপাশি বীরগঞ্জ, বিরামপুর ও হাকিমপুর পৌরসভায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে বলে জানিয়েছেন সেখানকার কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।