ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

নির্বাচন

বগুড়ার ধুনটে ৬৭ শতাংশ ভোট গ্রহণ সম্পন্ন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
বগুড়ার ধুনটে ৬৭ শতাংশ ভোট গ্রহণ সম্পন্ন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচনে ৯টি কেন্দ্রে ‍ শান্তিপূর্ণভাবে  ভোট গ্রহণ চলছে।   বুধবার (৩০ ডিসেম্বর) দুপুর ১২ টা পর্যন্ত মোট ৬৭ শতাংশ ভোট গ্রহণ করা হয়েছে বলে জানা গেছে।

এর আগে সকাল ৮টা থেকে পৌর এলাকার ৯টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ শুরু করা হয়।

ধুনট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও পৌর নির্বাচনে রিটার্নিং অফিসার হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ৯ জন প্রিজাইডিং অফিসার, ৩১ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ৬২ জন পোলিং অফিসার ৯টি ভোট কেন্দ্রের ৩১ কক্ষে (বুথে) শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ করছেন।  

এবার ধুনট পৌরসভা নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৯ হাজার ৯১৬ জন। এর মধ্যে পুরুষ  ৪ হাজার ৯০৬ জন এবং নারী ভোটার ৫ হাজার ১০ জন।

ধুনট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও পৌর নির্বাচনে রিটার্নিং অফিসার হাফিজুর রহমান জানান, দুপুর ১২টার মধ্যে ধুনট মহিলা কলেজ কেন্দ্রে ৫৫ শতাংশ, ধুনট ব্র্যাক এরিয়া অফিস কেন্দ্রে ৭২ শতাংশ, প্যারামাউন্ট কিন্ডারগার্টেন কেন্দ্রে ৬০ শতাংশ, ধুনট এনইউ পাইলট উ”চ বিদ্যালয় কেন্দ্রে ৬২ শতাংশ, ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৭১ শতাংশ, পূর্ব ভরশাহী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৬২ শতাংশ, জিঞ্জিরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় (দক্ষিণ অংশ) কেন্দ্রে ৭২ শতাংশ, জিঞ্জিরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় (উত্তর অংশ) কেন্দ্রে ৭৫ শতাংশ ও চরধুনট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৭০ শতাংশ ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘন্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এমআইকে/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।