ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

নির্বাচন

বরগুনায় আ’লীগ মেয়র প্রার্থীসহ ৪ জন গুলিবিদ্ধ (ভিডিও)

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
বরগুনায় আ’লীগ মেয়র প্রার্থীসহ ৪ জন গুলিবিদ্ধ (ভিডিও) ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরগুনা: পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরুর কয়েক ঘণ্টার মাথায় ভোট বর্জন করেন বরগুনা সদর পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ।

ভোট বর্জনের পর বরগুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বরগুনা সরকারি কলেজ এবং গগন মেমোরিয়াল স্মৃতি কলেজ কেন্দ্রে দফায় দফায় হামলা চালায় তার সমর্থকরা।



ভোট কেন্দ্রে উপস্থিত ভোটাররা অভিযোগ করেন, ভোট বর্জনের পর থেকেই আওয়ামী লীগ মনোনীত এই মেয়র প্রার্থীর সমর্থকরা বিভিন্ন স্থানে সংঘর্ষ বাধায়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আইন-শৃঙ্খলা বাহিনীর ছোড়া গুলিতে ভোট বর্জনকারী আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীসহ ৪ জন গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ অন্যরা হলেন- রাহাত, নাজমুল ও নয়ন। গুলিবিদ্ধ সবাইকে প্রথমে বরগুনা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) ভর্তি করা হয়েছে।

তবে বরগুনা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহবুদ্দিন সাবুর দাবি তাদের ৮ জন সমর্থক গুলিবিদ্ধ হয়েছেন।

এর আগে দুপুর ১২টার দিকে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী মো. শাহাদাত হোসেনের বিরুদ্ধে টাকা দিয়ে প্রশাসন কিনে নেওয়ার অভিযোগ করে ভোট বর্জন করেন কামরুল আহসান মহারাজ।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫/আপডেট: ১৬৩৩ ঘণ্টা
এসএম/এমজেএফ/আরএম

** বরগুনায় আ’লীগ প্রার্থীর ভোট বর্জন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।