ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

নির্বাচন

নরসিংদীর তিন পৌরসভার ভোট বর্জন বিএনপির

সেরাজুল ইসলাম সিরাজ ও মহিউদ্দিন মাহমুদ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
নরসিংদীর তিন পৌরসভার ভোট বর্জন বিএনপির

নরসিংদী থেকে: নরসিংদীর তিন পৌরসভায় (মাধবদী, নরসিংদী ও মনোহরদী) ভোট বর্জনের ঘোষণা দিয়েছে জেলা বিএনপি। একইসঙ্গে পুনর্নির্বাচনের দাবি জানিয়েছে তারা।



বুধবার (৩০ ডিসেম্বর) বিকেল সাড়ে তিনটায় বিএনপি প্রার্থীর নির্বাচনী কার‌্যালয়ে (ইসলাম প্লাজা) সংবাদ সম্মেলনে বর্জন ও পুনর্নির্বাচনের দাবি জানান জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন।

তিনি বলেন, আমরা আশা করেছিলাম সরকার সুষ্ঠু নির্বাচন করবে। সুষ্ঠুভাবে জনগণ ভোট দিতে পারবে। কিন্তু সকাল থেকেই নরসিংদীর তিনটি পৌরসভায় ভোট জালিয়াতি ও বিএনপির পলিং এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের করে দেওয়ার ঘটনা ঘটেছে। পুলিশ প্রশাসনকে বলেও আমরা কোনো সহায়তা পাইনি। বাধ্য হয়ে এ নির্বাচন বর্জন করলাম।  

সংবাদ সম্মেলনে বিএনপি সমর্থিত তিন প্রার্থীর মধ্যে নরসিংদী পৌরসভার বিএনপি প্রার্থী সাইফুল ইসলাম সোহেলসহ জেলা বিএনপির নেতারা উপস্থিত ছিলেন।
 
এর আগে ভোট জালিয়াতির অভিযোগ এনে নরসংদী পৌরসভার স্বতন্ত্র প্রার্থী এস এম কাইয়ূম দুপুর আড়াইটায় নির্বাচন বর্জনের ঘোষণা দেন। মাধবদী পৌরসভার পাঁচটি ভোটকেন্দ্রে ভোট আগেই স্থগিত করা হয়।
 
বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
ইএস/আরইউ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।