ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন

না’গঞ্জে লটারিতে জেলা পরিষদ সদস্য নির্বাচিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
না’গঞ্জে লটারিতে জেলা পরিষদ সদস্য নির্বাচিত জেলা প্রশাসকের সভাকক্ষে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক রাব্বী মিয়া ফলাফল নির্ধারণের জন্য লটারির ঘোষণা করেন-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য পদে লটারির মাধ্যমে নির্বাচিত হয়েছেন মো. ফারুক হোসেন। এ সময় প্রতিদ্বন্দ্বী আবু নাঈম ইকবাল পরাজয় স্বীকার করে তাকে সহযোগিতার আশ্বাস দেন।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য পদে লটারির মাধ্যমে নির্বাচিত হয়েছেন মো. ফারুক হোসেন। এ সময় প্রতিদ্বন্দ্বী আবু নাঈম ইকবাল পরাজয় স্বীকার করে তাকে সহযোগিতার আশ্বাস দেন।

জানা যায়, বুধবার (২৮ ডিসেম্বর) নারায়ণগঞ্জ জেলা পরিষদের ৮ নম্বর ওয়ার্ড নির্বাচনে মো. ফারুক হোসেন ও আবু নাঈম ইকবাল উভয়েই ২০টি করে ভোট পান। ফলে তাৎক্ষণিক ফলাফল থেকে বিরত থাকেন রিটার্নিং অফিসার।

জেলা পরিষদ নির্বাচনের আইনের নিয়ম অনুযায়ী বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ১০টায় জেলা প্রশাসকের সভাকক্ষে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক রাব্বী মিয়া ফলাফল নির্ধারণের জন্য লটারির ঘোষণা দেন।

এই দুই প্রার্থীই লটারিতে অংশ নেন, লটারিতে মো. ফারুক হোসেন বিজয়ী ও আবু নাঈম ইকবাল পরাজিত হন।

লটারি শেষে পরাজিত প্রার্থী আবু নাঈম ইকবাল কান্নাজড়িত কণ্ঠে বলেন, বিজয়ী ফারুক হোসেন আমাদের বড় ভাই। জেলা পরিষদের উন্নয়নে যেকোন সহযোগিতা দিয়ে অবদান রাখতে চাই।

অপরদিকে বিজয়ী প্রার্থী মো. ফারুক হোসেন বলেন, ইকবাল হারেনি। তিনি আমাকে জয় করিয়েছেন, আমার উন্নয়নের যাত্রায় তিনি থাকবেন।

এদিকে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক রাব্বি মিয়া জানান, জেলা পরিষদ নির্বাচনের দিন এদের দু’জনই ২০টি করে ভোট পাওয়ায় কোনো সিদ্ধান্ত দিতে পারিনি। তাই জেলা পরিষদ নির্বাচন আইন অনুযায়ী বৃহস্পতিবার উভয় প্রার্থীর উপস্থিতিতে লটারির মাধ্যমে মো. ফারুক হোসেনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa