ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

লক্ষ্মীপুরের তিন ইউপিতে ভোটগ্রহণ চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২০ ঘণ্টা, মে ২৩, ২০১৭
লক্ষ্মীপুরের তিন ইউপিতে ভোটগ্রহণ চলছে লক্ষ্মীপুরের তিন ইউপিতে ভোটগ্রহণ চলছে

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতি উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ চলছে।

মঙ্গলবার (২৩ মে) সকাল ৮টা থেকে উপজেলার চর আবদুল্লাহ, চর আলগী ও বড়খেরী ইউনিয়নের ভোটগ্রহণ শুরু হয়।  

রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, চর আবদুল্লাহ ইউনিয়নে চেয়ারম্যান পদে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন (নৌকা), উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুর রব (ধানের শীষ), জেএসডি নেতা আবুল কালাম (তারা) ও স্বতন্ত্র প্রার্থী মো. বাবুল মিঝি (আনারস) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

চর আলগী ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির হোসেন লিটন চৌধুরী (নৌকা), ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান সিরাজ উদ্দিন (ধানের শীষ) ও স্বতন্ত্র প্রার্থী আবদুল আজিজ রনি (আনারস)।  

বড়খেরী ইউনিয়নে চেয়ারম্যান পদে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান হাসান মাহমুদ ফেরদাউস (নৌকা), ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মো. নোমান হোসেন নুরনবী (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী মাহবুবুল আলম নয়ন (আনারস) ও আবুল কালাম (চশমা) ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

লক্ষ্মীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান জানান, নির্বাচনে পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি কোস্টগার্ড ও ম্যাজিস্ট্রেট মোতায়েন করো হয়েছে। দুর্গম চর আবদুল্লাহ ইউনিয়নে অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন করা হয়েছে।

মেঘনা উপকূলীয় রামগতির তিনটি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১১, সংরক্ষিত নারী সদস্য পদে ২৮ ও সাধারণ সদস্য পদে ৮৮ জন প্রার্থী ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

লক্ষ্মীপুরের মতো দেশের বিভিন্ন ইউনিয়ন পরিষদ, জেলা পরিষদ ও পৌরসভার অর্ধশতাধিক পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।  

সোমবার (২২ মে) ইসি’র জনসংযোগ পরিচালক এস এম আসাদুজ্জামান জানান, ৫৭টি ইউনিয়ন পরিষদ, ১১টি জেলা পরিষদ এবং একটি পৌরসভার সাধারণ/বিভিন্ন পদে উপ-নির্বাচন/পুনঃনির্বাচন অনুষ্ঠিত হবে।

এছাড়া ২৮টি ইউনিয়ন পরিষদের বিভিন্ন পদে উপ-নির্বাচনের ভোটগ্রহণ হবে।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, ২৩ মে, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।