ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

রাত পোহালেই রৌমারী উপজেলার ৩টি ইউনিয়নে নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
রাত পোহালেই রৌমারী উপজেলার ৩টি ইউনিয়নে নির্বাচন

কুড়িগ্রাম: রাত পোহালেই ব্রহ্মপুত্র নদ দ্বারা বিচ্ছিন্ন কুড়িগ্রামের রৌমারী উপজেলার বন্দবের, চর শৌলমারী ও দাঁতভাঙ্গা ইউনিয়নের নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।  

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রৌমারী উপজেলার ৩টি ইউনিয়নের ২৮টি কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

 

নির্বাচন উপলক্ষে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের পক্ষ থেকে ভোট গ্রহণের সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নির্বাচনী সরঞ্জামাদিসহ প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার, পুলিশ, আনসার ভিডিপি ও গ্রাম পুলিশ কেন্দ্রগুলোতে অবস্থান নিয়েছে।

রৌমারী উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, রৌমারী উপজেলার ৩টি ইউনিয়নে ২৮টি কেন্দ্রে মোট ২০৩ জন প্রার্থী বিভিন্ন পদে প্রতিদ্বন্দিতা করছেন।  

দাঁতভাঙ্গা ইউনিয়নে ১০টি ভোটকেন্দ্রে মোট ভোটার রয়েছে ২২ হাজার ৫৭১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ২৬৯ ও নারী ভোটার ১১ হাজার ৩০২ জন।  

বন্দবেড় ইউনিয়নে ৯টি ভোটকেন্দ্রে পুরুষ ১২ হাজার ৬৫৪ ও নারী ১২ হাজার ৯৬৫ জন। এ ইউনিয়নে মোট ভোটার ২৫ হাজার ৬১৯ জন। চরশৌলমারী ইউনিয়নে ৯টি ভোট কেন্দ্রে পুরুষ ৯ হাজার ৮৯৭ ও মহিলা ১০ হাজার ১৪৪ জন ভোটার রয়েছে। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৪১ জন।  

রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও রিটার্নিং কর্মকর্তা মো. আল ইমরান বাংলানিউজকে জানান, নির্বাচনে ভোট গ্রহণের সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে র‌্যাব, বিজিবি, স্ট্রাইকিং ফোর্স, মোবাইল কোর্টসহ কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
এফইএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa