ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

নির্বাচন

মৌলভীবাজারে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা, আহত ৪

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
মৌলভীবাজারে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা, আহত ৪

মৌলভীবাজার: মৌলভীবাজার পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী বর্তমান কাউন্সিলর ও জেলা শ্রমিকলীগের সভাপতি আছাদ হোসেন মক্কুর নির্বাচনী কার্যালয়ে হামলা ও ব্যাপক ভাংচুর করা হয়েছে। এ ঘটনায় কলেজ গেইট সংলগ্ন তার নির্বাচনী কার্যালয়ে থাকা ৪ জন সমর্থক আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ২নং ওয়ার্ডের মিশন রোডে অবস্থিত কাউন্সিলর প্রার্থী আছাদ হোসেন মক্কুর নির্বাচনী কার্যালয় ও কোর্ট মার্কেটে অবস্থিত তাঁর নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানে এ হামলার ঘটনা ঘটে। হামলায় ভাংচুর চালিয়ে আছাদ হোসেন মক্কুর ব্যক্তিগত গাড়িটির সামনের ও পিছনে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়।

এব্যাপারে আছাদ হোসেন মক্কু জানান, তার প্রতিদ্বন্দ্বি কাউন্সিলর প্রার্থী ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. পিন্টু আহমদ এর সমর্থকরা মিছিল করে ধারালো অস্ত্র নিয়ে তার কার্যালয়ে হামলা চালায়। এসময় কার্যালয়ে থাকা ৪ জন সমর্থক গুরুত্বর আহত হন। আহত বাবুল মিয়া, বিলাল মিয়া, আব্দুল বাছিত ও মোহিত মিয়াকে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

 এদের মধ্যে বিলাল মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এঘটনায় আছাদ হোসেন মক্কু মামলা দায়েরে প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।

 নির্বাচনী অফিস ভাংচুর ও হামলার খবর পেয়ে ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ ও জেলা গোয়েন্দা শাখার সদস্য উপস্থিত হন। ঘটনার পর থেকে গোটা এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করতে দেখা যায়।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। কি কারণে এই ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে কেউ অভিযোগ করলে পুলিশ আইনগত পদক্ষেপ নেবে বলে তিনি জানান।  

বাংলাদেশ সময়: ২৩৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
বিবিবি/এসএমএকে/এমএমএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa