ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন

ইউপি নির্বাচন

ধামরাইয়ে নৌকা-স্বতন্ত্র প্রার্থীর পাল্টাপাল্টি মামলা

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
ধামরাইয়ে নৌকা-স্বতন্ত্র প্রার্থীর পাল্টাপাল্টি মামলা ছবি: সংগৃহীত

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সুয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ধামরাই থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

রোববার (৩১ অক্টোবর) দুপুরের দিকে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতকাল সোয়াপুর বাজার এলাকায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কফিল উদ্দিন ও স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান সোহরাবের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষই থানায় মামলা করেছেন। মামলা দুটি গতকাল রাত ১২টার পর দায়ের হয়েছে। দুই মামলায় ৭০ জনের নমোল্লেখসহ আরও শতাধিক অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়েছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

জানা যায়, গতকাল দুপুর পৌনে ১২টার দিকে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কফিল উদ্দিনের ছেলে আব্দুল হালিমের নেতৃত্বে নির্বাচনী প্রচারণা চালানো হচ্ছিলো। এসময় বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী সোহরাব তার কর্মীদের নিয়ে নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণায় বাধা দেন। পরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।