ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

নৌকাকে সমর্থন করে সরে দাঁড়ালেন দুই বিদ্রোহী প্রার্থী

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
নৌকাকে সমর্থন করে সরে দাঁড়ালেন দুই বিদ্রোহী প্রার্থী

বেনাপোল (যশোর): শার্শায় আসন্ন ইউপি নির্বাচনে নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়ে প্রচার প্রচারনা চালানো দুই বিদ্রোহী প্রার্থী নৌকার প্রার্থীকে সমর্থন দিয়ে সরে দাঁড়িয়েছেন।

শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে শার্শা উপজেলা চত্বরে সংবাদ সম্মেলন করে এই দুই বিদ্রোহী প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়ায়।

তবে সংবাদ সম্মলনে নৌকার মনোনীত দুই প্রার্থীরা কেউ উপস্থিত ছিলেন না।

নৌকাকে সমর্থন জানানো দুই বিদ্রোহী প্রার্থী হলেন, শার্শার উলাশী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আয়নাল হক। এ ইউনিয়নে  নৌকার প্রার্থী রয়েছেন রফিকুল ইসলাম । অপরজন বিদ্রোহী প্রার্থী হলেন ডিহি ইউনিয়নের আব্দুল জলিল। এখানে নৌকার প্রার্থী রয়েছেন আসাদুজ্জামান মুকুল।

শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত নৌকার বিরোধিতা করে কেউ  বিদ্রোহী প্রার্থী হবেন না। তার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে স্থানীয় এমপি শেখ আফিল উদ্দীন  গত কদিন থেকে এলাকায় দ্বন্ধ নিরসনে কাজ শুরু করে। এর প্রেক্ষিতে আ,লীগের দুই বিদ্রোহী প্রার্থী নৌকাকে সমর্থন জানিয়েছেন। এর  আগে আরো দুই বিদ্রোহী প্রার্থী শার্শা ইউনিয়নের সোহারব হোসেন ও পুটখালী ইউনিয়নে নাসির উদ্দীন নৌকাকে সমর্থন জানিয়েছেন। আরো যারা আওয়ামীলীগের বিদ্রোহী বা স্বতন্ত্র প্রার্থী রয়েছেন সবাই যাতে নৌকার হয়ে কাজ করে তার জন্য চেষ্টা  চালানো হচ্ছে।

উল্লেখ্য আগামী ২৮ নভেম্বর শার্শা উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোটগ্রহণ হবে। যার মধ্যে  ১০ নাম্বার শার্শা সদর ইউনিয়নের কবির উদ্দিন তোতা, ৯ নাম্বার উলাশী ইউনিয়নের রফিকুল ইসলাম,  ৫ নাম্বার পুটখালি ইউনিয়ন গফফার সর্দার, ও নিজামপুর ইউনিয়নের আব্দুর ওহাব বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ০১৩২ ঘন্টা, ২৮ নভেম্বর, ২০২১
এমএমএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa