ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

নির্বাচন

মাদারীপুরে ফলাফল ঘোষণা নিয়ে সংঘর্ষে আহত ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
মাদারীপুরে ফলাফল ঘোষণা নিয়ে সংঘর্ষে আহত ৮ মাদারীপুরের মানচিত্র

মাদারীপুর: মাদারীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফলাফল ঘোষণা নিয়ে স্বতন্ত্র দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উভয় পক্ষের ৮ জন আহত হয়েছেন।

তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

রোববার (২৮ নভেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার রাস্তি ইউনিয়নের ৭ ও ৮ নম্বর ভোটকেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সদর উপজেলার রাস্তি ইউনিয়নের ৭ নম্বর ভোটকেন্দ্র (রাস্তি কমিউনিটি সেন্টার) ও ৮ নম্বর ভোটকেন্দ্র (পূর্ব রাস্তি সরকারি প্রাথমিক বিদ্যালয়) পাশাপাশি হওয়ায় দুই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বেল্লাল মোল্লা (মোটরসাইকেল মার্কা) ও রুবেল বেপারীর (চশমা মার্কা) কর্মী-সমর্থকরা ওই কেন্দ্র দুটির ফলাফলের জন্য বাইরে অপেক্ষা করতে থাকে। কিন্তু ফলাফল ঘোষণা হতে দেরি হওয়ায় উভয়পক্ষের লোকজনের মধ্যে ব্যাপক উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে তারা বিজয়ী স্লোগান দিতে থাকে। এ অবস্থায় পরে ফলাফল ঘোষণা করা হবে বলে উপজেলা চত্বরের দিকে রওনা দেন প্রিজাইডিং কর্মকর্তারা। এ সময় তাদের ওপর চড়াও হয় চেয়ারম্যান প্রার্থীদের লোকজন। পরে তাদের ভোটকেন্দ্রের ভেতর অবরুদ্ধ করে রাখে।

একপর্যায়ে তারা ব্যাপক হাতবোমা বিস্ফোরণ ঘটিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে স্বতন্ত্র দুই চেয়ারম্যান প্রার্থীর অন্তত ৮জন কর্মী-সমর্থক আহত হয়। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে র‌্যাব, পুলিশ ও বিজিবির সদস্যরা। তবে তাৎক্ষণিকভাবে এ বিষয়ে প্রশাসনের কারো বক্তব্য পাওয়া যায়নি।

মাদারীপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়নে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয় রোববার।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa