ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

সিরাজগঞ্জে নির্বাচনী সংঘর্ষে মেম্বর প্রার্থীর ভাইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
সিরাজগঞ্জে নির্বাচনী সংঘর্ষে মেম্বর প্রার্থীর ভাইয়ের মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষ কাউলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত মেম্বর প্রার্থীর ভাই জাকির হোসেন মোল্লা (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল হাকিমকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত জাকির হোসেন উপজেলার কুরকী গ্রামের মৃত বারেক মোল্লার ছেলে। তার ছোট ভাই জাহাঙ্গীর মোল্লা খাষ কাউলিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বর প্রার্থী ছিলেন। খবর পেয়ে নিজ বাড়ি থেকে মেম্বর প্রার্থী আব্দুল হাকিমকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (২৬ ডিসেম্বর) খাষ কাউলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুরকী ভোট কেন্দ্রে মেম্বর প্রার্থী জাহাঙ্গীর হোসেন মোল্লা (টিউবওয়েল) ও আব্দুল হাকিমের (ফুটবল) সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে জাহাঙ্গীর মোল্লার বড় ভাই জাকির হোসেন মোল্লাসহ ৫ জন আহত হন। আহতদের টাঙ্গাইলের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে গুরুতর আহত জাকিরকে রাতেই ঢাকায় স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে মারা যান তিনি।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করে জানান, দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে রোববার সংঘর্ষ হয়। এতে জাকির হোসেন গুরুতর আহত হন। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় মেম্বর প্রার্থী আব্দুল হাকিমকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa