ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

নির্বাচন

নাসিক নির্বাচন, নগরী ছেয়েছে পোস্টারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
নাসিক নির্বাচন, নগরী ছেয়েছে পোস্টারে

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ১৬ জানুয়ারি। ইতোমধ্যে এ লক্ষ্যে পুরো প্রস্তুতি সম্পন্ন করেছে ইসি।

প্রার্থীরাও শুরু করেছেন প্রচার প্রচারণা। এরই মধ্যে নৌকাসহ বিভিন্ন প্রতীকের পোস্টার ফেস্টুনে ছেয়েছে নগরী।

শনিবার (১ জানুয়ারি) নগরীর সদর, বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানার বিভিন্ন এলাকা ঘুরে এমন দৃশ্য দেখা গেছে।

নগরীর প্রাণকেন্দ্র চাষাড়ায় শোভা পাচ্ছে নৌকা প্রতীকের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পোস্টার। শুধু চাষাড়া নয়, পুরো নগরীজুড়েই রয়েছে আইভীর পোস্টার। নগরবাসীর দৃষ্টি কেড়েছে এই পোস্টার। আইভী ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে এসব পোস্টার লাগানো হয়েছে।

নৌকার পরে পোস্টার প্রচারণায় এগিয়ে আছেন হাতপাখা প্রতীকের মুফতি মাসুম বিল্লাহ। তার পোস্টার পুরো নগরীতে টানানো হয়েছে। এ ছাড়া টানানো হয়েছে খেলাফত মজলিসের প্রার্থী এবিএম সিরাজুল মামুনসহ অন্য প্রার্থীদের পোস্টার।

তবে এদিক থেকে পিছিয়ে আছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তার পোস্টার ও লিফলেট প্রচারণা তেমন চোখে পড়ে না।

এ ছাড়া প্রতিটি ওয়ার্ডের চোখে পড়ছে কাউন্সিলর প্রার্থীদের পোস্টার।

এ বিষয়ে আইভীর নির্বাচনী পরিচালনা কমিটির দায়িত্বপ্রাপ্ত মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা জয়ের জন্য কাজ করছে। প্রতি এলাকায় আমাদের লোকজনরাই ভোট চাইছে বাড়ি বাড়ি যাচ্ছে। প্রার্থী তার নিজের মত করে কাজ করছেন, আমরা আমাদের মত।

তৈমূরের নির্বাচনী প্রধান সমন্বয়ক মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল জানান, আমরা তো রাষ্ট্রযন্ত্র ব্যবহার করি না নিজেরা লাগাই তাই সময় লাগছে। একজন সরকার দলের প্রার্থী নাকি সিটি করপোরেশনের কর্মীদের দিয়ে পোস্টার লাগানোর কাজ করেছে এমনও শুনেছি। তবে আমাদের প্রচারণাও চলছে। পোস্টার তো তেমন কোন ইস্যু না।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa