ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

প্রিজাইডিং অফিসারের রুমেই ব্যালটে সিল!

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
প্রিজাইডিং অফিসারের রুমেই ব্যালটে সিল!

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়া ইউনিয়নে ভোটকেন্দ্রে প্রিজাইডিং অফিসারের রুমে ব্যালট পেপার নিয়ে নৌকাসহ অন্য প্রতীকে সিল মারার অভিযোগ উঠেছে বহিরাগতের বিরুদ্ধে।  

বুধবার (০৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে আশুলিয়া স্কুল অ্যান্ড কলেজের ১ নম্বর নারী কেন্দ্রে এ ঘটনা ঘটে।

ইউপি সদস্য পদে ফুটবল মার্কার প্রার্থী মো. হেলাল বেপারী অভিযোগ করে বলেন, আমি এই কেন্দ্রে এসে দেখি প্রিজাইডিং অফিসার নিজে ব্যালট বই নিয়ে এসে সিল মারছেন। তার সঙ্গে আরও কয়েকজন ছিল। মোট তিনটা বই নিয়ে তারা সিল মারছিল।

এ বিষয়ে প্রিজাইডিং অফিসার হারুন উর রশিদ বলেন, কয়েকজন এসে জোর করে ব্যালট বই নিয়ে যায়। আমি চেষ্টা করছিলাম যেন তারা কোনো সিল না মারে, কিন্তু তারা আমার কথা শোনেনি।
বিষয়টি কোনো উচ্চ পদস্থ কর্মকর্তাকে জানিয়েছেন কি না? এমন প্রশ্নে তিনি বলেন, আমি বলতে পারিনি, সময়ই পাইনি। যে তিনটি বইয়ে সিল মারা হয়েছে তা বাতিল করা হবে।

নিজে সিল মারার অভিযোগ অস্বীকার করে প্রিজাইডিং অফিসার হারুনুর রশিদ বলেন, আমার সামনে নৌকার কিছু লোকজন জোরপূর্বক সিল মেরেছে আমি মারি নাই। সর্বোচ্চ ১০০টার মত ব্যালটে তারা সিল মেরেছে মনে হয়। আমি তাদের অনুরোধ করেছিলাম সিল না মারার জন্য। এই ভোটগুলো আমি বাতিল করার ব্যবস্থা করব।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa