ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

শেষ হচ্ছে রবিনহোর কিংস-অধ্যায়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৪
শেষ হচ্ছে রবিনহোর কিংস-অধ্যায়

চার মৌসুম পর বসুন্ধরা কিংসের সঙ্গে ব্রাজিলিয়ান তারকা রবসন রবিনহোর সম্পর্ক ছিন্ন হচ্ছে। আগামী মৌসুম থেকে তাকে আর কিংসের জার্সিতে দেখা যাবে না।

 

আগামী নভেম্বর পর্যন্ত কিংসের সঙ্গে রবিনহোর চুক্তি থাকলেও তা আর বাড়ানো হচ্ছে না বলে ইঙ্গিত দিয়েছেন ক্লাব সভাপতি ইমরুল হাসান। তিনি বলেন, 'মনে হয় না ওকে (রবিনহো) আনব। কারণ নতুন করে সে উচ্চ পারিশ্রমিক দাবি করেছে। যা মেটানো কঠিন। তাছাড়া বর্তমান পরিস্থিতিতে আমরা খরচ কমানোর চিন্তাভাবনা করছি। '

সবমিলিয়ে রবিনহোর আর কিংসে ফেরা হচ্ছে না। তবে তার স্বদেশী মিগেল ফিগেইরা আসছেন, এমনটাই জানিয়েছেন ইমরুল হাসান।  

২০২০ সালের আগস্টে ব্রাজিলিয়ান ক্লাব ফ্লুমিনেস থেকে ধারে রবিনহোকে আনে বসুন্ধরা কিংস। পরের মৌসুমে স্থায়ীভাবে তাকে দলে রেখে দেয় প্রিমিয়ার লিগের জায়ান্টরা। কিংসের জার্সিতে ৭৬ ম্যাচ খেলে ৫৫ গোল করেছেন তিনি। এছাড়া সতীর্থদের দিয়ে করিয়েছেন ৪৪ গোল।  

এদিকে এএফসি চ্যালেঞ্জ কাপে খেলানোর জন্য সোলেমান দিয়াবাতেকে ধারে মোহামেডান থেকে আনতে চেয়েছিল কিংস। কিন্তু সেটি আর হচ্ছে না। গতকাল মোহামেডান জানিয়েছে, মালিয়ান স্ট্রাইকারকে ছাড়বে না তারা।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।