ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে পাঁচ জামায়াত-শিবিরকর্মী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৪
চট্টগ্রামে পাঁচ জামায়াত-শিবিরকর্মী গ্রেপ্তার ছবি: প্রতীকী

চট্টগ্রাম: নাশকতা সৃষ্টির দায়ে চট্টগ্রামের সীতাকুণ্ড ও লোহাগাড়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৫ জামায়াত-শিবির নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার রাতভর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।



গ্রেপ্তার হওয়া পাঁচ জামায়াত-শিবির কর্মী হলেন, লোহাগাড়া উপজেলার আমিরাবাদের সুখছড়ি এলাকার আজিজুল হক প্রকাশ আব্দুল হক (৫০) এবং তার ছেলে মো. শাহ জাহান (১৮) ও আদার চর এলাকার মো. বেলাল উদ্দিন (৩০)। বাকি দুই জনের নাম ঠিকানা পাওয়া যায়নি।

লোহাগাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) খন্দকার বাবুল বাংলানিউজকে জানান, উপজেলার আমিরাবাদ ও আদার চর এলাকা অভিযান চালিয়ে নাশকতার মামলায় বাপ-ছেলেসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তাদের বিরুদ্ধে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে নাশকতা ঘটনায় জড়িত থাকার  অভিযোগে থানায় মামলা রয়েছে। গ্রেপ্তার হওয়াদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

এদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় সীতাকুণ্ডে আরও দুই জামায়াত-শিবির কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সীতাকুণ্ড থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শরীফুল ইসলাম বাংলানিউজকে জানান, মহাসড়কে ভাংচুর, অগ্নিসংযোগ ও বিস্ফোরণের ঘটনায় তাদের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১১২০ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa