ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

বাড়ির পূজার বিসর্জনে হাজির কোয়েল মল্লিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৪
বাড়ির পূজার বিসর্জনে হাজির কোয়েল মল্লিক

কলকাতা: কলকাতার অন্যতম বিখ্যাত এবং ঐতিহ্যমণ্ডিত বাড়ির পূজা ‘মল্লিক বাড়ির পূজা’র বিসর্জনে পথে দেখা গেল তারকাদের ঢল। হাজির ছিলেন অভিনেতা তথা কলকাতার শেরিফ রঞ্জিত মল্লিক, অভিনেত্রী কোয়েল মল্লিক এবং তার স্বামী টলিউডের প্রখ্যাত প্রযোজক নিশপাল সিং রানে।



শনিবার বিকেলে বিসর্জন উপলক্ষে পথে হাঁটতে হাঁটতে বাংলানিউজের মাধ্যমে সকল বাংলাদেশের মানুষকে শুভ বিজয়ার শুভেচ্ছা জানিয়েছেন কোয়েল মল্লিক।

দক্ষিণ কলকাতার সাবেকি বাড়ির পূজার মধ্যে অন্যতম প্রধান ‘মল্লিক বাড়ির পূজা’। এই পূজা উপলক্ষ্যে শুধু ভারতের বিভিন্ন প্রান্ত থেকে নয় কলকাতার ভবানীপুরের মল্লিক বাড়িতে হাজির হয় বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা মল্লিক বাড়ির আত্মীয়রা। প্রতিদন পূজা দেখতে হাজির থাকেন হাজারে হাজারে সাধারণ মানুষ।

বিসর্জন উপলক্ষ্যে বাড়ি থেকে পায়ে হেঁটে ভবানীপুরের আদি গঙ্গার ঘাট ‘বলরাম বোস ঘাট’-এ প্রতি বছরের মত হাজির হন মল্লিক বাড়ির সদস্যরা।

কাঁধে করে দুর্গা প্রতিমাকে গঙ্গার ঘাটে নিয়ে আসা হয়। সেখানেই হয় বিসর্জন। এই বছরেও প্রতি বছরের মত বিসর্জনে হাজির ছিলেন রঞ্জিত মল্লিক,কোয়েল মল্লিক সহ গোটা পরিবার।

কলকাতার এই ঐতিহ্যমণ্ডিত পরিবারের পূজার বিসর্জন দেখতে হাজির হয়েছিলেন বহু সাধারণ মানুষ। বিসর্জনের পরে চলে সকলের সঙ্গে শুভেচ্ছা বিনিময় এবং মিষ্টিমুখ।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, অক্টোবর ০৪ , ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।