ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

পায়ের চোট সেরে গেছে জানালেন মমতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২১
পায়ের চোট সেরে গেছে জানালেন মমতা

কলকাতা: পায়ের চোট সেরে গেছে। কলকাতায় ফিরেই চিকিৎসকদের দিয়ে প্লাস্টার কাটাবেন বলে জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

রোববার (২৫ এপ্রিল) মুর্শিদাবাদ জেলার বহরমপুরে রবীন্দ্রসদন অডিটোরিয়ামে জেলার প্রার্থীদের নিয়ে ভার্চ্যুয়াল প্রচার সভা করেন তৃণমূল সুপ্রিমো।

সেখানেই তিনি বলেন, ‘মনে হচ্ছে আমার পা সেরে গেছে। তবে অনেকদিন হলো কলকাতার বাইরে। বাড়ি ফিরে চিকিৎসকদের বলবো এবার পায়ের প্লাস্টার কেটে দিতে। ’

গত ১০ মার্চ নন্দীগ্রামে মনোনয়নপত্র জমা দিয়ে প্রচারের সময় পায়ে চোট পান মমতা।

প্রচণ্ড ভিড়ের মধ্যে নন্দীগ্রামের বিরুলিয়া বাজারে ঘটেছিল দুর্ঘটনাটি। ফলে বাম পায়ে চোট পেয়েছিলেন তিনি। চক্রান্ত করে তাকে আঘাত করা হয়েছে বলেই অভিযোগ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও নির্বাচন কমিশন জানিয়েছিল চক্রান্ত নয় দুর্ঘটনা।

এরপর নন্দীগ্রাম থেকে গ্রিন করিডর করে কলকাতার পিজি হাসপাতালে নিয়ে আসা হয় তাকে। হাসপাতালে দুই দিন থাকার পর চিকিৎসকদের বিশ্রামের পরামর্শের বিরুদ্ধে গিয়ে নেমে পড়েন নির্বাচনী প্রচারে। দেড় মাসেরও বেশি সময় ধরে হুইলচেয়ারে বসে রাজ্যের বিভিন্ন প্রান্তে নির্বাচনী সভা করেন তিনি।

বাকি আছে আর দুই দফার ভোট। তার মধ্যে সপ্তম দফার ভোট সোমবার (২৬ এপ্রিল) এবং ২৯ এপ্রিল অষ্টম দফার ভোট। অপরদিকে করোনা জন্য আর সেভাবে আর প্রচার সভাও নেই। তার মধ্যেই প্লাস্টার থেকে মুক্ত হবেন বলে জানালেন মুখ্যমন্ত্রী। শিগগিরই তাকে ফের চেনা মূর্তিতে দেখা যাবে। এদিন তারই ইঙ্গিত দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২১
ভিএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa