ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

থানায় হাজিরা দিলেন সিপিআইএম নেতা বিজন ধর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, জুন ৪, ২০২১
থানায় হাজিরা দিলেন সিপিআইএম নেতা বিজন ধর

আগরতলা: সিপিআইএম দলের ত্রিপুরা রাজ্য কমিটির সাবেক সম্পাদক বিজন ধর শুক্রবার (৪ জুন) আগরতলার আমতলী থানায় গিয়ে হাজিরা দিয়েছেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু প্ররোচণামূলক পোস্ট দেওয়ার  অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

সে পোস্টগুলোর কারণে রাজ্যের শান্তি সম্প্রীতি বিনষ্ট হতে পারে তাই সচেতন মহলের পক্ষ থেকে তার বিরুদ্ধে একাধিক থানায় মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে একটি মামলা করা হয়েছে আমতলী থানাতে। এ মামলার পরিপ্রেক্ষিতে তিনি এদিন আমতলী থানায় গিয়ে হাজিরা দেওয়ার জন্য নির্দেশ পাঠায় পুলিশ। এ নির্দেশের পরিপ্রেক্ষিতে তিনি থানায় গিয়ে হাজিরা দেন। এদিন তিনি সঙ্গে আইনজীবী ভাস্কর দেবকেও সঙ্গে নিয়ে যান। এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা জয়ন্ত দে বিজন ধরের সঙ্গে কথা বলেন। দীর্ঘ প্রায় ৩ ঘণ্টার বেশি সময় ধরে পুলিশ তার সঙ্গে কথা বলেন।  

থানা থেকে বেরিয়ে এসে বিজন সংবাদ মাধ্যমের কাছে অভিযোগ করেন তাকে হয়রানি করার জন্য রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে মামলা করা হয়েছে। না হলে যেকোনো একটি থানায় মামলা করা যেত অথবা হাইকোর্টে মামলা করা যেত। তা না করে ভিন্ন ভিন্ন থানায় মামলা করা হয়েছে শুধুমাত্র তাকে হয়রানি করার জন্য। নাম না নিয়ে তিনি ইঙ্গিত করে শাসকদলের শীর্ষস্থানীয় নেতাদের অঙ্গুলিহেলনে তার বিরুদ্ধে এ মামলা করা হয়েছে। তবে তিনি পুলিশকে এদিন সব ধরনের সহযোগিতা করেছেন এবং পুলিশের পক্ষ থেকে তাকে সহযোগিতা করা হয়েছে বলেও জানান তিনি।  

অপরদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা জয়ন্ত দে জানান, তিনজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। পরবর্তী সময় তাদেরও জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে আনা হবে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুন ০৪, ২০২১
এসসিএন/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa