ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরা বিধানসভার ডেপুটি স্পিকারের বিরুদ্ধে থানায় অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
ত্রিপুরা বিধানসভার ডেপুটি স্পিকারের বিরুদ্ধে থানায় অভিযোগ ...

আগরতলা (ত্রিপুরা): বিজেপির নেতা তথা ত্রিপুরা বিধানসভার ডেপুটি স্পিকার বিশ্ববন্ধু সেনের বিরুদ্ধে এবার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

শনিবার(২৯ আগস্ট) ত্রিপুরা কর্মচারী সমন্বয় সমিতির পক্ষ থেকে পশ্চিম আগরতলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

সংগঠনের নেতা স্বপন বল ডেপুটি স্পিকারের বিরুদ্ধে লিখিত এ অভিযোগ দায়ের করেন।

স্বপন বল জানান, গত ১৩ আগস্ট ত্রিপুরার উত্তর জেলার ধর্মনগরে তার দলের যুব মোর্চার একটি সভায় বক্তব্য রাখতে গিয়ে বিশ্ববন্ধু সেন জনসমক্ষে বলেন, যে সকল সরকারি কর্মচারী অবহেলিত বলে অভিযোগ করবে, এ সকল কর্মচারীদের যেন মেরে হাড়গোড় ভেঙে দেওয়া হয়।

তিনি আরও জানান, এমনিতেই ত্রিপুরা রাজ্যে বিজেপি সরকার ক্ষমতায় আসার পর কর্মচারীসহ সাধারণ মানুষের ওপর আক্রমণের ঘটনা বৃদ্ধি পেয়েছে এবং সবশেষে বিধানসভার ডেপুটি স্পিকারের এ মন্তব্যের পর ইতোমধ্যে রাজ্যের একাধিক জায়গায় কর্মচারীদের ওপর আক্রমণ সংঘটিত হয়েছে। তাই তারা মনে করছেন ডেপুটি স্পিকারের কথাতে অনুপ্রাণিত হয়ে যুব মোর্চার কর্মী-সমর্থকরা রাজ্যব্যাপী এ হামলার ঘটনা করছেন। এইসব ঘটনার জেরে রাজ্যের শিক্ষক-কর্মচারীরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। ফলে বাধ্য হয়ে তারা পশ্চিম আগরতলা থানায় এ অভিযোগ দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
এসসিএন/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa