ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাজুস চাঁদপুর জেলা কমিটির নির্বাচন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
বাজুস চাঁদপুর জেলা কমিটির নির্বাচন সম্পন্ন

চাঁদপুর: বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) চাঁদপুর জেলা শাখার দ্বিবার্ষিক মেয়াদের নির্বাচন ২০২৩-২৫ কার্যকরী পরিষদের সদস্য পদের নির্বাচন সম্পন্ন হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চাঁদপুর প্রেসক্লাব ভবনের দ্বিতীয় তলায় এলিট চাইনিজ রেস্টুরেন্টে টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

কার্যকরী পরিষদ সদস্য পদে মোট ২২জন প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে ১৮ জন নির্বাচিত হন।

এর মধ্যে অজিত সরকার, নজির আহমেদ, মাসুদ মাল প্রত্যেকেই পেয়েছেন ৭৫ ভোট, রঞ্জন ঘোষ পেয়েছেন ৭৪, মানিক লাল মজুমদার ও নয়ন রায় পেয়েছেন ৭৩, সমীর বণিক পেয়েছেন ৭২ ভোট, নবদ্বীপ পেয়েছেন ৭১ ভোট, বাবুল কর্মকার পেয়েছেন ৭০ ভোট, জয়রাম রায় ও জামিল আহমেদ পেয়েছেন ৬৯ ভোট, মানিক লাল পোদ্দার, নাছির উদ্দিন ও মোস্তফা ফুল মিয়া ৬৮ ভোট, তাপস পাল পেয়েছেন ৬৬ ভোট, পার্থ চন্দ্র বিশ্বাস ৬৫, সুবল সরকার পেয়েছেন ৬৪ ভোট ও খোকন চন্দ্র কর্মকার পেয়েছেন ৪৭ ভোট।

নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য নির্বাচন বোর্ড চেয়ারম্যান ও বাজুস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. রিপনুল হাসান ও নির্বাচন আপিল বোর্ডের চেয়ারম্যান মাসুদুর রহমান সার্বিক দায়িত্ব পালন করেন।

নির্বাচন শেষ হওয়ার পর সন্ধ্যা সাড়ে ৬টায় নির্বাচন বোর্ড চেয়ারম্যান ও বাজুস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. রিপনুল হাসান ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে স্থানীয় প্রশাসন, ব্যবসায়ী সংগঠনের নেতা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।